Sylhet Today 24 PRINT

রোমাঞ্চ ভরা ম্যাচে রিয়ালের ড্র

স্পোর্টস ডেস্ক |  ২৩ আগস্ট, ২০২১

স্প্যানিশ লা-লিগায় রোববার রাতে রিয়াল মাদ্রিদ এবং লেভেন্তে মধ্যকার ম্যাচটি ছিল রোমাঞ্চে ভরপুর। লাল কার্ড, লেভেন্তের ডিফেন্ডারের গোলবার সামলানো এবং রিয়ালের হারের শঙ্কা- সব মিলিয়ে ম্যাচটি বেশ উপভোগ করেছে ফুটবলপ্রেমীরা। শেষ পর্যন্ত দলের মান রেখেছেন ভিনিসিয়াস জুনিয়র। তার জোড়া গোলে লেভেন্তের বিপক্ষে ৩-৩ গোলে ড্র করে একটি পয়েন্ট পেয়েছে রিয়াল মাদ্রিদ।

ভিনিসিয়াসের জোড়া গোলের পাশাপাশি স্প্যানিশ জায়ান্ট ক্লাবটির হয়ে একটি গোল করেছেন ওয়েলস তারকা গ্যারেথ বেল। অন্যদিকে লেভেন্তের হয়ে একটি করে গোল করেছেন লেভান্তের তিন গোলদাতা রজের মার্তি, হোসে কাম্পানা ও রবের পিয়ের।

লেভেন্তের ঘরের মাঠে ম্যাচের শুরু থেকেই দাপুটে ফুটবল খেলেছে রিয়াল মাদ্রিদ। প্রথমার্ধের পুরো সময়ে আধিপত্য বজায় রাখার ফলস্বরুপ একটি গোলও পেয়েছে গত আসরের রানারআপ দলটি। রিয়াল মাদ্রিদকে এগিয়ে নেওয়ার গোলটি করেন গ্যারেথ বেল।

প্রথমার্ধের খেলা দেখে মনে হচ্ছিল সহজ জয়ই পেতে যাচ্ছে শিরোপা প্রত্যাশী ক্লাবটি। কিন্তু খেলার রোমাঞ্চ শুরু হয় দ্বিতীয়ার্ধের প্রথম মিনিটেই। ম্যাচের ৪৬তম মিনিটে রজারের গোলে সমতা ফেরায় লেভান্তে। এরপর ৫৭ মিনিটে হোসে কাম্পানার গোলে ২-১ গোলে এগিয়ে যায় স্বাগতিকরা।

পিছিয়ে পড়া দলকে ম্যাচে ফেরাতে বদলি খেলোয়াড় হিসেবে ভিনিসিয়াস জুনিয়রকে মাঠে নামান কোচ কার্লো আনচেলত্তি। আস্থার প্রতিদান দেন এই উদীয়মান ব্রাজিলিয়ান তারকা। ৭৩তম মিনিটে কারবাহালের বাড়ানো বল প্রতিপক্ষের ডিফেন্ডারকে এড়িয়ে এগিয়ে আসা গোলরক্ষকের পাশ দিয়ে আড়াআড়ি শটে বল জালে পাঠান তিনি।

কিন্তু সমতায় ফেরার ছয় মিনিট পরে আবারও পিছিয়ে পড়ে রিয়াল। ৭৯তম মিনিটে রবার পিয়ারের গোলে ৩-২ গোলে এগিয়ে যায় লেভান্তে। এ সময় হারতেই বসেছিল স্প্যানিশ ঐতিহ্যবাহী দলটি। তবে ৮৫ মিনিটে ভিনিসিয়াসের দ্বিতীয় গোল স্বস্তি ফেরায় রিয়াল সমর্থকদের মনে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.