Sylhet Today 24 PRINT

শিশু পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটিয়েছেন ক্রিকেটার নাসুম

নিজস্ব প্রতিবেদক |  ১৬ সেপ্টেম্বর, ২০২১

নাসুম আহমদ এখন জাতীয় তারকা। টিভিতে তার খেলা দেখে মুগ্ধ হচ্ছেন ক্রিকেট প্রেমীরা। অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড সিরিজে দুর্দান্ত পারফর্ম করা নাসুমকে এক নজর দেখার আগ্রহ সিলেট নগরের বাগবাড়িস্থ সরকারি শিশু পরিবারের ক্রিকেটারদের। ক্রিকেটার নাসুম বিশ্বকাপ স্কোয়াডে যোগ দেওয়ার আগে সিলেটে এসে শিশু পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটিয়ে সেই আগ্রহ মিটিয়েছেন। টিভিতে দেখা জাতীয় ক্রিকেটারকে কাছে পেয়ে আবেগে উচ্ছ্বসিত ছিলো সরকারি শিশু পরিবারের ক্রিকেটারসহ নিবাসীরা।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) শিশু পরিবারে যান ক্রিকেটার নাসুম। এসময় তাদের সঙ্গে তিনি সময় কাটিয়েছেন, কথা বলেছেন, এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা দিয়েছেন, ছবি তুলে শিশুদের সঙ্গে।

বৃহস্পতিবার বিকেল ৩টায় শিশু পরিবারে গিয়ে প্রায় দুই ঘন্টার মতো সময় ক্রিকেটারদের সঙ্গে কাটান নাসুম। এসময় তিনি বলেন, তোমরা সবাই এখানে থাকছো, খেলাধুলা করছ। মনোযোগ দিয়ে খেলবে। তোমাদের হারানোর কিছু নেই। এখান থেকে যা নিয়ে যেতে পারো, সেটাই তুমাদের ভবিষ্যৎ। তোমাদের কারো বাবা নেই, কারো মা নেই, কারো থেকেও নেই, এটা নিয়ে দুঃখ করো না। তোমাদের জন্য আমরা সবাই আছি।

শিশু পরিবারের নিবাসী সিফাতের কেউ থেকেও নেই। মা-বাবাকে ছাড়াই ছোট্ট থেকে বেড়ে উঠছে এই প্রতিষ্ঠানে। নাসুমকে কাছে পেয়ে আবেগাপ্লুত হয়ে উঠে শিশুটি। সে বলে, আমার এখনো স্বপ্ন মনে হচ্ছে। নাসুম ভাইকে কাছে পাবো, ছবি তুলতে পারবো মনেই হয়নি কখনো। শিশু পরিবার দলের ক্রিকেটার রিফাতের মা-বাবা কেউ নেই। বড় ক্রিকেটার হওয়ার স্বপ্নে বিভোর এই কিশোর নাসুমকে কাছে পেয়ে দারুণ খুশি। রিফাত বলে, টিভিতে উনার খেলা অনেক দেখেছি, এবার সরাসরি দেখলাম। খুব ভালো লাগছে।

শিশু পরিবারের ক্রিকেটাররা ফুল দিয়ে শুভেচ্ছা জানান জাতীয় এই ক্রিকেটারকে। এসময় উপস্থিত ছিলেন শিশু পরিবারের উপ-তত্ত্বাবধায়ক জাহানারা আলম, শিশু পরিবার স্পোর্টস দলের ম্যানেজার কাইয়ুম আল রনি, শিশু পরিবারের কর্মকর্তা ও কর্মচারীরা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.