Sylhet Today 24 PRINT

সাফ চ্যাম্পিয়নশিপের প্রাথমিক দলে এলিটা কিংসলে

স্পোর্টস ডেস্ক |  ২২ সেপ্টেম্বর, ২০২১

এলিটা কিংসলে। জাতীয়তায় নাইজেরিয়ান খেলছেন অনেকদিন ধরে বাংলাদেশের লিগে। বাংলাদেশের জাতীয় দলে খেলার জন্য নাইজেরিয়ার নাগরিকত্ব ছেড়ে নিয়েছেন বাংলাদেশের নাগরিকত্ব। তার স্বপ্ন এখন সত্য হওয়ার পথে। এরই মধ্যে বাংলাদেশের ২৬ সদস্যের প্রাথমিক দলে স্থান পেয়েছেন তিনি।

বুধবার (২২ সেপ্টেম্বর) এক সংবাদ সম্মেলনে বাংলাদেশ জাতীয় ফুটবল দল ঘোষণা করেছেন সদ্য নিয়োগপ্রাপ্ত কোচ অস্কার ব্রুজন। এতে স্থান হয়েছে এলিটা কিংসলের।

বাংলাদেশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন্স বসুন্ধরা কিংসের ১০ জন খেলোয়াড় জায়গা পেয়েছেন প্রাথমিক দলে। আবাহনী লিমিটেডের পাঁচ, সাইফ স্পোর্টিং ক্লাবের চার ও চট্টগ্রাম আবাহনীর জায়গা পেয়েছেন দুইজন করে। এছাড়া শেখ জামাল ধানমন্ডি ক্লাব, শেখ রাসেল ক্রীড়া চক্র, মোহামেডান স্পোর্টিং ক্লাব ও মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ও উত্তর বারিধারার একজন করে রয়েছেন প্রাথমিক দলে।

আগামী ১ অক্টোবর মালদ্বীপে বসবে সাফ চ্যাম্পিয়নশিপের ত্রয়োদশ আসর।

২৬ জনের প্রাথমিক দল
আনিসুর রহমান, বিশ্বনাথ ঘোষ, তপু বর্মণ, কাজী তারিক রায়হান, বিপলু আহমেদ, মহাবুবুর রহমান সুফিল, মোহাম্মদ ইব্রাহিম, এলিটা কিংসলে, মতিন মিয়া, আতিকুর রহমান ফাহাদ, শহিদুল আলম সোহেল, সোহেল রানা, সাদ উদ্দিন, জুয়েল রানা, টুটুল হোসেন বাদশা, রহমত মিয়া, রিয়াদুল হাসান রাফি, ইয়াসিন আরাফাত, জামাল ভূইয়া, রাকিব হোসেন, মানিক হোসেন মোল্লা, রেজাউল করিম, মোহাম্মদ আতিকুজ্জামান, আশরাফুল ইসলাম রানা, মেহেদী হাসান ও সুমন রেজা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.