Sylhet Today 24 PRINT

রিয়ালের গোল উৎসবের রাতে আসেনসিওর হ্যাটট্রিক

স্পোর্টস ডেস্ক |  ২৩ সেপ্টেম্বর, ২০২১

মার্কো আসেনসিওর হ্যাটট্রিক আর করিম বেনজেমার জোড়া গোলে মায়োর্কার জালে গোল উৎসব করেছে রিয়াল মাদ্রিদ।

বুধবার রাতে সান্তিয়াগো বের্নাবেউয়ে লা লিগার ম্যাচে ৬-১ গোলে জিতেছে কার্লো আনচেলত্তির দল। স্পেনের সফলতম দলটির হয়ে অন্য গোলটি ইসকোর।

ম্যাচের তৃতীয় মিনিটে এগিয়ে যায় রিয়াল। মায়োর্কার মার্তিন ভালিয়েন্তের ব্যাকপাস নিয়ন্ত্রণে নিতে গিয়ে বল হারান হোসেফ গায়া। সুযোগটা কাজে লাগান কাছেই থাকা বেনজেমা। ছুটে গিয়ে বল ধরে বাকিটা অনায়াসে সারেন এই ফরাসি স্ট্রাইকার।

২৪তম মিনিটে ব্যবধান ২-০ করে ফেলেন আসেনসিও। রদ্রিগোর শট কোনোমতে পা দিয়ে ঠেকান গোলরক্ষক। বিপদমুক্ত করতে পারেননি, ফিরতি বল অনায়াসে জালে পাঠান রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড।

পরের মিনিটেই ব্যবধান কমিয়ে ফেলে মায়োর্কা। লি ক্যাং-লির জোরালো শট রুখতে পারেননি থিবো কোর্তোয়া।

২৯তম মিনিটে আবার ব্যবধান বাড়ান আসেনসিও। মাঝমাঠ থেকে এদের মিলিতাও খুঁজে নেন বেনজেমাকে। ফরাসি ফরোয়ার্ড প্রথম স্পর্শে বল বাড়ান আসেনসিওকে। সেখান থেকে নিজের দ্বিতীয় গোল আদায় করে নেন তিনি।

৫৫তম মিনিটে বেনজেমার কাছ থেকে বল পেয়ে বল জালে পাঠান আসেনসিও, হয়ে যায় হ্যাটট্রিক।

৭৮তম মিনিটে স্কোরলাইন ৫-১ করে ফেলেন বেনজেমা। মাঝমাঠ থেকে ডাভিড আলাবার বাড়ানো বল তার পিঠে লেগেও কাছাকাছিই পড়ে। সঙ্গে লেগে থাকা মায়োর্কার দুই খেলোয়াড় বল কেড়ে নিতে পারেননি। উল্টো বেনজেমার শট তাদের একজনের পায়ে লেগে একটু দিক পাল্টে জড়ায় জালে। রিয়াল মাদ্রিদের হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে এটি বেনজেমার দুইশতম গোল। লা লিগার চলতি আসরে অষ্টম।

৮৪তম মিনিটে স্কোরশিটে নাম লেখান ইসকো। নিজেদের অর্ধ থেকে বাড়ানো বল ধরে দারুণ গতিতে এগিয়ে যান ভিনিসিয়াস। একটু দুরূহ কোণ থেকে শট না নিয়ে তিনি খুঁজে নেন ডি-বক্সে অরক্ষিত ইসকোকে। সেখান থেকে গোল করেন ইসকো।

৬ ম্যাচে পাঁচ জয় ও এক পয়্টে ১৬ পয়েন্ট নিয়ে শীর্ষে ফিরেছে রিয়াল। সমান ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে শিরোপাধারী আতলেতিকো মাদ্রিদ। ৪ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে আট নম্বরে রয়েছে বার্সেলোনা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.