Sylhet Today 24 PRINT

কোম্যানকে আশ্বস্ত করলেন লাপোর্তা

স্পোর্টস ডেস্ক |  ০২ অক্টোবর, ২০২১

বার্সেলোনার একের পর এক বাজে পারফরম্যান্সে কোচ রোনাল্ড কোম্যানের চাকরি যখন যায়-যায় অবস্থায় তখন তার পাশে এসে দাঁড়ালেন ক্লাবের প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তা। কোচকে আশ্বস্ত করলেন, জানালেন কোচের ওপর ভরসা রাখছেন তিনি। এজন্যে

শনিবার বাংলাদেশ সময় রাত ১টায় লা লিগায় গতবারের চ্যাম্পিয়ন আতলেতিকো মাদ্রিদের মুখোমুখি হবে কোম্যানের দল। গত ২৩ সেপ্টেম্বর কাদিসের মাঠে লাল কার্ড দেখে দুই ম্যাচের জন্য নিষিদ্ধ হওয়ায় আতলেতিকোর বিপক্ষেও টাচলাইনে দেখা যাবে না কোম্যানকে।

স্প্যানিশ গণমাধ্যমের খবর, এই ম্যাচের ফলাফলের ভিত্তিতেই চূড়ান্ত হতে পারে বার্সেলোনায় কোম্যানের ভবিষ্যৎ। এরই মধ্যে নাকি তার উত্তরসূরি হিসেবে দলটির বিবেচনায় রয়েছে বেলজিয়াম কোচ রবের্তো মার্তিনেস, সাবেক বার্সেলোনা মিডফিল্ডার চাভি এরনান্দেস, ইতালির বিশ্বকাপজয়ী সাবেক মিডফিল্ডার আন্দ্রেয়া পিরলো।

সব প্রতিযোগিতা মিলিয়ে সবশেষ পাঁচ ম্যাচের মাত্র একটিতে জয় পাওয়া বার্সেলোনা চ্যাম্পিয়ন্স লিগে রীতিমতো ধুঁকছে। সবশেষ গত বুধবার বেনফিকার বিপক্ষে ৩-০ গোলে হারের পর আরও নড়বড়ে হয়ে গেছে কোম্যানের অবস্থান।

গুঞ্জন রয়েছে, সাম্প্রতিক সময়ে ৫৮ বছর বয়সী এই কোচের সঙ্গে ক্লাব সভাপতি লাপোর্তার সম্পর্কের অবনতি হয়েছে। তবে কঠিন সময়ে কোম্যানের পাশেই দাঁড়ালেন লাপোর্তা। আতলেতিকো ম্যাচের আগে জানিয়ে দিলেন, ক্লাবের সাবেক এই ফুটবলারের ওপরই আস্থা রাখছেন তারা। লাপোর্তা জানালেন, বার্সেলোনার কোচ হিসেবে কোম্যান দায়িত্ব চালিয়ে যাবেন।

তিনি বলেছেন, আমরা বুঝতে পারছি অনেক কারণে কিছুটা সুযোগ তার প্রাপ্য; তিনি বার্সেলোনার একজন ভক্ত এবং বিশ্বজুড়ে ভক্তদের জন্য কিংবদন্তি। তিনি থাকবেন এবং আত্মবিশ্বাস ফিরে পাওয়ার জন্য সুযোগটা তার প্রাপ্য।

লিগে ছয় ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে ছয় নম্বরে আছে বার্সেলোনা। এক ম্যাচ বেশি খেলা আতলেতিকো ১৪ পয়েন্ট নিয়ে আছে চার নম্বরে। ১৭ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল মাদ্রিদ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.