Sylhet Today 24 PRINT

ব্যর্থতার বৃত্তে বন্দি বার্সেলোনা

লা লিগা

স্পোর্টস ডেস্ক |  ০৩ অক্টোবর, ২০২১

আতলেতিকো মাদ্রিদের কাছে পেরে ওঠল না বার্সেলোনা। স্প্যানিশ লা লিগায় শনিবার রাতে হেরেছে তারা ২-০ গোলের ব্যবধানে।

এনিয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে আতলেতিকোর বিপক্ষে টানা পাঁচ ম্যাচে ব্যর্থতার বৃত্তে বন্দি থাকল বার্সেলোনা। এই ম্যাচগুলোর মধ্যে বার্সা হেরেছে তিন ম্যাচে। এর মধ্যে লা লিগায় চার ম্যাচে দুটি করে হার ও ড্র। আর ২০২১ স্প্যানিশ সুপার কাপের ফাইনালে ৩-২ গোলে হেরেছিল কাতালান ক্লাবটি।

গোলের দিক থেকে আতলেতিকো মাদ্রিদ পরিস্কার ব্যবধানে জিতলেও ম্যাচে বল দখলের লড়াইয়ে এগিয়ে ছিল বার্সেলোনা। ৭১ শতাংশ বল দখল তাদের নিজেদের থাকলেও গোলমুখে নেওয়া শটের মাত্র দুটি ছিল লক্ষ্যে। এদিকে, ছয় শটের তিনটি লক্ষ্যে রেখেছিল দিয়েগো সিমিওনের দল।

ম্যাচের ২৩তম মিনিটে এগিয়ে যায় আতলেতিকো মাদ্রিদ। জোয়াও ফেলিক্সের বাড়ানো বল ধরে লুইস সুয়ারেস রক্ষণচেরা পাস বাড়ান ডি-বক্সে। ফাঁকায় বল পেয়ে প্রথম ছোঁয়ায় কোনাকুনি শটে ঠিকানা খুঁজে নেন ফরাসি মিডফিল্ডার লেমা।

৪৪তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করে ফেলে আতলেতিকো মাদ্রিদ। ফেলিক্সের বাড়ানো বল ধরে লেমা কিছুটা এগিয়ে ডান দিকে বিনা বাধায় এগোনো সুয়ারেসকে খুঁজে নেন। বল ধরে ডি-বক্সে ঢুকে সময় নিয়ে কোনাকুনি শটে গোলরক্ষককে পরাস্ত করেন উরুগুয়ের এই স্ট্রাইকার।

এই জয়ে আতলেতিকো মাদ্রিদের পয়েন্ট দাঁড়াল ৮ ম্যাচে ১৭, পয়েন্ট তালিকায় দুইয়ে তারা। শীর্ষে অবস্থান করা রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৭ ম্যাচে ১৭।

৭ ম্যাচ খেলে পয়েন্ট তালিকার নবম স্থানে থাকা বার্সেলোনার পয়েন্ট ১২।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.