Sylhet Today 24 PRINT

আগামীকাল ভোর ৫টায় লড়বে আর্জেন্টিনা-উরুগুয়ে

স্পোর্টস ডেস্ক |  ১০ অক্টোবর, ২০২১

ল্যাটিন আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইপর্বে মর্যাদার লড়াইয়ে মাঠে নামবে দুই সাবেক বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা-উরুগুয়ে। কাল ভোর সাড়ে ৫টায় শুরু হবে এই ম্যাচ।

সবশেষ ম্যাচে প্যারাগুয়ের সাথে গোলশূন্য ড্র করা আর্জেন্টিনা এই ম্যাচ দিয়ে জয়ের ধারায় ফিরতে মরিয়া। বিশ্বকাপ বাছাইপর্বে প্যারাগুয়ের বিরুদ্ধে দুই ম্যাচেই ড্র করেছে লিওনেল স্কালোনির শিষ্যরা; পয়েন্ট হারিয়েছে চিলি এবং কলম্বিয়ার সাথেও।

মেসিদের জন্য পয়েন্ট টেবিলের শীর্ষস্থানটাও তাই বেশ দূরে। তবে বাছাইপর্বের টানা ৯ ম্যাচেই অপরাজিত স্কালোনির দল। উরুগুয়ের বিপক্ষে আলবিসেলেস্তারা একাদশে একাধিক পরিবর্তন আনতে পারে। তবে গেলো ম্যাচে সফল না হলেও, মেসির সাথে আক্রমণে আবারও সঙ্গী হবেন কোরেয়া।

অন্যদিকে ইনফর্ম লুইস সুয়ারেজের সাথে অভিজ্ঞ এডিনসন কাভানিকে নিয়ে আক্রমণ সাজাবে উরুগুয়ে। কলম্বিয়ার বিরুদ্ধে ম্যাচে জয় না পাওয়ায় টানা তিন জয় দিয়ে পয়েন্ট টেবিলের তিনে উঠার সুযোগ হারিয়েছে অস্কার তাবারেজের উরুগুয়ে।

সাবেক দুই বিশ্ব চ্যাম্পিয়ন এখন পর্যন্ত ১৯৫ ম্যাচে মুখোমুখি হয়েছে। যেখানে ৯০টি ম্যাচ জিতেছে আর্জেন্টিনা আর ৫৬ বার ম্যাচ জিতে মাঠ ছেড়েছে উরুগুয়ে। তবে সবশেষ ১১ সাক্ষাতে উরুগুয়ের কাছে কেবল একবারই হেরেছে আর্জেন্টিনা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.