Sylhet Today 24 PRINT

ইনজুরিতে শেষ সাইফউদ্দিনের বিশ্বকাপ

স্পোর্টস ডেস্ক |  ২৭ অক্টোবর, ২০২১

মোহাম্মদ সাইফউদ্দিন ও রুবেল হোসেন

পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনের বিশ্বকাপ শেষ হয়ে গেল। পিঠের ইনজুরিতে ছিটকে গেলেন বিশ্বকাপের দল থেকে। তার বদলে দলে নেওয়া হয়েছে পেসার রুবেল হোসেনকে।

সুপার টুয়েলভ পর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামার আগে দুঃসংবাদ পেল বাংলাদেশ দল। বুধবার বাংলাদেশ সময় বিকাল চারটায় ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। এই পর্বের প্রথম ম্যাচে বাংলাদেশ হেরেছিল শ্রীলঙ্কার কাছে, আর ওয়েস্ট ইন্ডিজকে হারিয়েছিল ইংল্যান্ড।

মঙ্গলবার রাতে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) ইভেন্ট টেকনিক্যাল কমিটি রুবেলের অন্তর্ভুক্তির অনুমোদন দিয়েছে।

সাইফউদ্দিনের পিঠের চোট বেশ পুরোনো। ২০১৯ সালে ওয়ানডে বিশ্বকাপের আগে ব্যাক ইনজুরিতে পড়েছিলেন তিনি। সে সময়ে প্রিমিয়ার লিগের কয়েকটা ম্যাচ খেলেছিলেন ইনজেকশন নিয়ে। তবে বিশ্বকাপের আগে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলতে গিয়ে আবার ব্যথা বাড়ে তার। সেই বিশ্বকাপ দলেও ছিলেন। তবে খেলতে পারেননি বিশ্বকাপের মঞ্চে অস্ট্রেলিয়ার বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচ। সেখান থেকে ফিরে জিম্বাবুয়ে আর আফগানিস্তানকে নিয়ে ঘরের মাঠে হয়ে যাওয়া ত্রিদেশীয় সিরিজে মাঠে নেমেছিলেন সাইফউদ্দিন। কাল হয়েছে সেটাই। পিঠের ইনজুরিতে দীর্ঘদিন ক্রিকেট থেকে দূরে থাকতে হয় তাকে। খেলতে পারেননি বাংলাদেশ প্রিমিয়ার লিগের সবশেষ আসর।

এদিকে, সাইফউদ্দিনের বদলে দলে জায়গা নেওয়া রুবেল হোসেন খেলেছেন ১৫৯টি আন্তর্জাতিক ম্যাচ। যারমধ্যে রয়েছে ২৮টি টি-টোয়েন্টি ম্যাচ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.