Sylhet Today 24 PRINT

সিলেটে টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক |  ২৫ নভেম্বর, ২০২১

সিলেট জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় শুরু হয়েছে রঞ্জু স্মৃতি টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকাল সাড়ে আটটায় পেনহিল লজিস্টিকস লিমিটেডের পৃষ্ঠপোষকতায় সিলেট জেলা স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধন হয়।

১ম বিভাগ ক্রিকেট লীগ কমিটির পরিচালনায় এবং সিলেট জেলা ক্রিকেট কমিটির সাবেক সভাপতি ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক প্রয়াত এডভোকেট সুপ্রিয় চক্রবর্তী রঞ্জু স্মরণে ও তার প্রতি সম্মান প্রদর্শনপূর্বক এই টুর্নামেন্টের নামকরণ করা হয়।

১ম বিভাগ ক্রিকেট লীগ কমিটির সহ-সভাপতি সুমাত নুরী চৌধুরী জুয়েলের সভাপতিত্বে উক্ত টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান ও অসীম আকাশে রঙ বেরঙের বেলুন উড়িয়ে শুভ উদ্বোধন করেন সিলেটের জেলা প্রশাসক ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সভাপতি এম কাজী এমদাদুল ইসলাম এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পেনহিল লজিস্টিকস লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিলেট জেলা ক্রিকেট কমিটির সহ-সভাপতি শাহেদ শামস।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাউন্সিলর ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক বিজিত চৌধুরী, সিলেট জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক হানিফ আলম চৌধুরী, সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক ইমরান আহমদ, সিলেট জেলা ক্রীড়া অফিসার ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্য মো. নূর হোসেন, সিলেট জেলা ক্রিকেট কমিটির সভাপতি মঞ্জুর আহমদ চৌধুরী, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাবেক যুগ্ম-সম্পাদক মুফতি আব্দুল খাবির, সিলেট জেলা ক্রিকেট কমিটির সদস্য আলী ওয়াসিক উজ্জ জামান চৌধুরী অনি, ১ম বিভাগ ক্রিকেট লীগ কমিটির সম্পাদক এটিএম ইকরাম ও সহকারী সম্পাদক এহিয়া আহমদ সুমন প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারি বিপুল চন্দ্র তালুকদার।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.