Sylhet Today 24 PRINT

আবারও হাসপাতালে ভর্তি পেলে

স্পোর্টস ডেস্ক |  ০৯ ডিসেম্বর, ২০২১

দুই মাসের মাথায় আবারও হাসপাতালে ভর্তি হলেন ব্রাজিলের ফুটবল কিংবদন্তি পেলে। স্থানীয় সময় বুধবার আবার সাও পাওলোর একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে কিংবদন্তি এই ফুটবলারকে।

এর আগে গত সেপ্টেম্বরে কোলন টিউমার অপসারণের পর দুই দফায় হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) থাকতে হয়েছিল ৮১ বছর বয়সী পেলেকে।

পেলের চিকিৎসায় নিয়োজিত চিকিৎসকরা বলছেন, পেলেকে নিয়ে শঙ্কার কিছু নেই। তার বর্তমান অবস্থা স্থিতিশীল। চিকিৎসায় সাড়া মিলছে। কিছুদিন হাসপাতালে রেখে চলবে পেলের চিকিৎসা।

স্থানীয় সংবাদমাধ্যমকে সাও পাওলোর আলবার্ট আইনস্টাইন হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, কোলন টিউমার অস্ত্রোপচারের পরে বাড়িতেই কেমোথেরাপি শুরু হয়েছিল পেলের। তবে এই পর্যায়ে আরও কিছু চিকিৎসার জন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি সুস্থ আছেন। কথাও বলেছেন পরিবারের সদস্যদের সঙ্গে।

গত সেপ্টেম্বরের শুরুতে পেটে জ্বালাপোড়ার কারণে অসুস্থতা বোধ করছিলেন পেলে। অবস্থা খারাপ হওয়ায় আইসিইউতে ভর্তি করা হয় তাকে। সেখানে পরীক্ষা-নিরীক্ষার পরে তার কোলন টিউমার ধরা পড়ে। চিকিৎসা শেষে অক্টোবরের শুরুতে বাড়িও ফিরে এসেছিলেন। অস্ত্রোপচারের পর পেলেকে নিয়মিত কেমোথেরাপি দেয়া হতো। নিজ বাড়িতেই চলত সাবেক এই তারকা ফুটবলারের এই চিকিৎসা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.