Sylhet Today 24 PRINT

নিউজিল্যান্ডে করোনায় আক্রান্ত বাংলাদেশের স্পিন কোচ

স্পোর্টস ডেস্ক |  ১৫ ডিসেম্বর, ২০২১

নিউজিল্যান্ড গিয়ে প্রথম কয়েকদিন ভালো থাকলেও এবার একটি খারাপ খবর পেল বাংলাদেশ দল। তৃতীয় দফা পরীক্ষায় কোভিড-১৯ পজিটিভ এসেছে বাংলাদেশের স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরাথ।

নিউজিল্যান্ডে থাকা বাংলাদেশ দলের একটি সূত্র এই খবর নিশ্চিত করেছে। করোনা আক্রান্ত হওয়ায় হেরাথকে সম্পূর্ণ আলাদা করা হচ্ছে। এছাড়াও বাংলাদেশ দল যে ফ্লাইট ক্রাইস্টচার্চে পৌঁছেছে সেই ফ্লাইটের এক যাত্রী কোভিড পজিটিভ ছিলেন। তাই ওই যাত্রীর সংস্পর্শে আসা ৯ বাংলাদেশ দলের ৯ জন সদস্যের আইসোলেশনের সময়সীমাও বেড়ে যাচ্ছে।

গত শুক্রবার (১০ ডিসেম্বর) বাংলাদেশ সময় ভোরে নিউজিল্যান্ড পৌঁছে কোয়ারেন্টিনে প্রবেশ করেছিল বাংলাদেশ দল। এরপর দুই দফা কোভিড পরীক্ষায় নেগেটিভ আসার পর মঙ্গলবার থেকে জিম করার সুযোগ পেয়েছিলেন ক্রিকেটাররা।

কিন্তু তৃতীয় দফা কোভিড-১৯ পরীক্ষা করতে গিয়েই পাওয়া যায় খারাপ খবর। করোনা ধরে পড়ে হেরাথের। জানা যায়, হালকা জ্বরে ভুগছিলেন হেরাথ।

দলের একজন সদস্য করোনায় আক্রান্ত হওয়ায় বাংলাদেশ দলের কোয়ারেন্টিনের ব্যাপারে নিউজিল্যান্ড সরকার কি সিদ্ধান্ত নেয় এখন তা জানার অপেক্ষায় মুমিনুল হকরা।

জানা গেছে, কোভিড আক্রান্ত যাত্রীর কাছাকাছি থাকায় অধিনায়ক মুমিনুল হক, ইয়াসির আলী রাব্বি, ফজলে মাহমুদ রাব্বি, মেহেদী হাসান মিরাজ, টিম ডিরেক্টর খালেদ মাহম্যদ, নির্বাচক আবদুর রাজ্জাক ও সাপোর্ট স্টাফের তিন সদস্য জিম ব্যবহারের সুযোগ আপাতত পাচ্ছেন না। তাদেরকে থাকতে হচ্ছে রুম কোয়ারেন্টিনেই।

নিউজিল্যান্ডের নতুন স্বাস্থ্যবিধি অনুযায়ী ৭ দিনের কোয়ারেন্টিনের পর সম্পূর্ণ মুক্ত চলাচলের সুযোগ পাওয়ার কথা ক্রিকেটারদের। তবে দলের ভেতর করোনা আক্রান্ত থাকায় এই সিদ্ধান্তে কোন বদল আসবে কিনা তা এখন দেখার বিষয়।

১ জানুয়ারি নিউজিল্যান্ডের বিপক্ষে মাউন্ট মাঙ্গানুইতে প্রথম টেস্ট খেলবে বাংলাদেশ। ৯ জানুয়ারি ক্রাইস্টচার্চে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.