Sylhet Today 24 PRINT

রোনাল্ডোর করোনা

সিলেটটুডে ডেস্ক |  ০৩ জানুয়ারী, ২০২২

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনাল্ডো। আছেন ব্যক্তিগত আইসোলেশনে।

ব্রাজিলিয়ান ক্লাব ক্রুজেইরো এক বিবৃতিতে রোনাল্ডোর করোনায় আক্রান্তের তথ্য জানায়। রোনালদোর জীবনের প্রথম ক্লাব ছিল সেটি, যা বর্তমানে আছে তারই মালিকানায়। সেই ক্লাবের ১০১তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে যোগ দিতে পারেননি এও কিংবদন্তি।

গেল মাসে ক্রুজেইরোকে কিনে নেন তিনি। সেই ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে আসতে না পারায় তার করোনায় আক্রান্ত হওয়ার ফিসফাস শুরু হয় স্থানীয় সংবাদ মাধ্যমে। এরপর ক্লাবের পক্ষ থেকে আসা বিবৃতিতেই বিষয়টা পরিষ্কার হয়ে যায়। সেখানে বলা হয়, ‘তার শরীরে মৃদু উপসর্গ থাকলেও ৪৫ বছর বয়সী স্ট্রাইকার সুস্থই আছেন। মেডিকেল বোর্ডের নির্দেশনা মেনে নিয়ে তিনি এখন আইসোলেশনে আছেন।’

রোনাল্ডো খেলোয়াড়ি জীবনে বিশ্বকাপ তো জিতেছেনই, তার ব্যক্তিগত শিরোপার তালিকায় আছে বিশ্বকাপের গোল্ডেন বল, গোল্ডেন বুট, ফিফা বর্ষসেরার পুরস্কারও। মাত্র ১৬ বছর বয়সে ১৯৯৩ সালে অভিষেক হয় তার। বেলো হরিজন্তের এই ক্লাবে তিনি ৫৮ ম্যাচে করেন ৫৬ গোল। এরপর বার্সেলোনা, রিয়াল মাদ্রিদসহ ইউরোপের শীর্ষ অনেক ক্লাবেই খেলেছেন তিনি।

ক্রুজেইরো আর্থিক সঙ্কটে ছিল অনেক দিন ধরে, যার ছাপ পড়ছিল পারফর্ম্যান্সেও। রোনাল্ডোর সাবেক এই ক্লাব গত বছর সিরি-বি মৌসুমে ১৪ তম স্থানে থেকে লিগ শেষ করেছিল। ক্লাবের এই দুর্দিনেই তিনি গত বছর পাশে এসে দাঁড়ান তিনি।

ব্রাজিলীয় সংবাদ মাধ্যমের দাবি, ক্লাবটির সিংহভাগ অংশ কিনে নিতে তাকে খরচ করতে হয়েছে ৬১৭ কোটিরও কিছু বেশি টাকা। এর আগে স্প্যানিশ দল রিয়াল ভায়াদোলিদের একটা অংশ কিনে নিয়েছিলেন ব্রাজিলিয়ান এই কিংবদন্তি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.