Sylhet Today 24 PRINT

ডি ইয়ংয়ে স্বস্তির জয় বার্সেলোনার

স্পোর্টস ডেস্ক |  ২৪ জানুয়ারী, ২০২২

রেলিগেশন জোনের দল আলাভেসকে হারিয়ে লা লিগার পয়েন্ট তালিকায় পাঁচে উঠে এসেছে বার্সেলোনা। রোববার রাতে প্রতিপক্ষের মাঠে জাভি হার্নান্দেজের দল জিতে ১-০ গোলে। দলের পক্ষে একমাত্র গোল করেছেন ফ্রেংকি ডি ইয়ং।

এই জয়ে তিন ম্যাচ পর জয়ের দেখা পেল কাতালান ক্লাবটি। লা লিগায় গ্রানাদার বিপক্ষে ড্র করার পর স্প্যানিশ সুপার কাপের সেমি-ফাইনালে রিয়াল মাদ্রিদের বিপক্ষে তারা হেরেছিল ৩-২ গোলে। আর গত বৃহস্পতিবার আথলেতিক বিলবাওয়ের বিপক্ষে অতিরিক্ত সময়ে গড়ানো ম্যাচে ৩-২ গোলে হেরে কোপা দেল রের শেষ ষোলো থেকে বিদায় নেয় দলটি।

ম্যাচের ৮৭তম মিনিটে বাঁ দিক থেকে জর্দি আলবার ডি-বক্সে বাড়ানো দারুণ ক্রসে অফসাইডের ফাঁদ ভেঙে তরেস বল ধরে ফাঁকায় ফ্রেংকি ডি ইয়ংকে পাস দেন। অনায়াসে বাকি কাজ সারেন ডাচ মিডফিল্ডার।

২১ ম্যাচে ৯ জয় ও ৮ ড্রয়ে পাঁচ নম্বরে থাকা বার্সেলোনার পয়েন্ট ৩৫। সমান ম্যাচে ১ পয়েন্ট বেশি নিয়ে চতুর্থ স্থানে আতলেতিকো মাদ্রিদ।

দিনের অন্য ম্যাচে এলচের সঙ্গে ২-২ ড্র করা রিয়াল মাদ্রিদ ২২ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে। সমান ম্যাচে ৪ পয়েন্ট কম নিয়ে দুইয়ে সেভিয়া। তিন নম্বরে রিয়াল বেতিসের পয়েন্ট ৪০।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.