Sylhet Today 24 PRINT

বরিশালকে ৫৮ রানের লজ্জায় ফেলে জিতল সিলেট সুপারস্টারস

স্পোর্টস ডেস্ক |  ০৬ ডিসেম্বর, ২০১৫

বরিশাল বুলস ও সিলেট সুপারস্টারসের মধ্যকার বিপিএলের ম্যাচে মাত্র ৫৮ রানে গুটিয়ে যাওয়ার পর খুব সহজেই ম্যাচ জিতে জয়ের দেখা পেয়েছে সিলেট।

মিরপুরের হোম অব ক্রিকেটে তারা বরিশাল বুলসকে হারিয়েছে নয় উইকেটে।

৫৯ রান তাড়ায় প্রথম ওভারেই দিলশান মুনাবিরাকে (০) হারিয়েছিল সিলেট। কিন্ত দ্বিতীয় উইকেটে জুনায়েদ সিদ্দিক ও নুরুল হাসানের ৬২ রানের জুটিতেই জিতে যায় সিলেট। ৩৪ রানে অপরাজিত ছিলেন জুনায়েদ, ২৩ রানে নুরুল।

আগের ছয় ম্যাচের পাঁচটিতেই জিতে উড়ছিল বরিশাল। এই ম্যাচে গেইলকে পেয়ে তারা ছিল আরও উজ্জীবিত। এবারে বিপিএলের একমাত্র সেঞ্চুরিয়ান এভিন লুইসের সঙ্গে গেইলের জুটি বোলারদের ঘুম হারাম করার জন্য ছিল যথেষ্ট। কিন্তু ২২ গজে সেই ঝড় উঠল না।

নিজের আদর্শ ক্রিকেটার, ‘মেন্টর’ গেইলের সঙ্গে ওপেন করার স্বপ্ন পূরণের ইনিংসে বেশিক্ষণ টিকতে পারেননি লুইস। ফিরে গেছেন ১২ রানেই। পরের ওভারে তাকে অনুসরণ করেছেন গেইলও। মোহাম্মদ শহীদকে কাভারের ওপর দিয়ে ছক্কা মারার পরের বলেই ছক্কার পুনরাবৃত্তি করতে চেয়েছিলেন লং অন দিয়ে। কিন্তু ধরা পড়েছেন সীমানায়।

এর পর একের পর এক ব্যাটসম্যানদের আসা-যাওয়া। লুইস ছাড়া দুই অঙ্ক ছুঁতে করতে পেরেছেন শুধু মোহাম্মদ সামি। তার ১৬ রানের ইনিংসটিতেই পঞ্চাশ ছাড়াতে পারে বরিশাল।

এক ওভারেই তিনটি উইকেট নিয়েছেন রবি বোপারা। ৪ ওভারে ১২ রানে ৩ উইকেট তার। ৪ ওভারে মাত্র ৫ রান দিয়ে দুটি উইকেট নিয়েছেন আফ্রিদি। মোহম্মদ শহীদ ও রুবেল হোসেনও নিয়েছেন দুটি করে। সোহেল তানভির নিয়েছেন একটি। আব্দুর রাজ্জাককে বলই হাতে নিতে হয়নি। ১৬ ওভারে ৫৮ রানে শেষ সিলেট।

বিপিএলের তিন আসর মিলিয়েই এটি সর্বনিম্ন রান। গত বিপিএলে চিটাগং কিংসের বিপক্ষে ৬৭ রানে গুটিয়ে গিয়েছিল খুলনা র‌য়্যাল বেঙ্গলস।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.