Sylhet Today 24 PRINT

সিলেট সুপারস্টারসের বদলে যাওয়ার রহস্য জানালেন কোচ

স্পোর্টস ডেস্ক |  ০৬ ডিসেম্বর, ২০১৫

বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) তৃতীয় আসরে বরিশাল বুলসের সঙ্গে দ্বিতীয়বারের মত খেলতে নামার আগে পয়েন্ট তালিকার তলানীতে ছিল সিলেট সুপারস্টারস। তবু দলের ইংলিশ রিক্রুট জসুয়া কব শনিবার অনুশীলন শেষে বলছিলেন সেমিফাইনালে যাওয়ার সম্ভাবনার কথা।

সম্ভাবনা বলতে শেষ চার ম্যাচের প্রতি ম্যাচ জিততে হবে। তার আগে কঠিন প্রতিপক্ষ বরিশাল বুলসের বিপক্ষে জিততে হবে যে দলে এবারের বিপিএলের একমাত্র সেঞ্চুরিয়ান এভিন লুইসের সাথে ছিলেন বিপিএলের তিন সেঞ্চুরির মালিক ক্রিস গেইল। তার ওপর প্রথম ম্যাচে এ দলের কাছেই সিলেট হেরেছিল মাত্র ১ রানে।

লুইস কিংবা গেইল যাই থাকুন না কেন বিপিএলের ইতিহাসের সবচেয়ে কম রান তথা মাত্র ৫৮ রানে অলআউট করে দিয়ে ৯ উইকেটে জিতল সিলেট সুপারস্টারস। আর এ জয়ের মধ্য দিয়ে সেমিফাইনালে খেলার আশা জিইয়ে রাখল তারা।

কীভাবে এমন বদলে গেল দল? সে রহস্যের জট খুললেন সিলেট সুপারস্টারসের কোচ সারওয়ার ইমরান।

রোববার (৬ ডিসেম্বর) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে সিলেটের কোচ ইমরান জানান, খেলোয়াড়দের মধ্যে বিশ্বাস বাড়ানোতেই এমন ফল পাওয়া গেছে।

“আমাদের ভাবনা ছিল পরের চার ম্যাচ এই দলই খেলবে। বদল আসতে পারে। কিন্তু এরকম বলা হয়েছে যাতে সবাই ভাবে যে আমরাই মূল ক্রিকেটার। আমরা এমন অবস্থা চাই যে, সব ক্রিকেটার ভাবে আমার দল, আমি জেতাব।”

বরিশালের বিপক্ষে সিলেট দলে একটিই পরিবর্তন ছিল। মুমিনুল হকের বদলে প্রথমবারের মত চলতি আসরে খেলেছেন জুনায়েদ সিদ্দিক। ৩৭ বলে অপরাজিত ৩৪ রানের ইনিংসের জন্য ম্যাচ সেরার পুরস্কারও জিতেছেন তিনি।

৭ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে ছয় নম্বরে রয়েছে সিলেট। শেষ চারে থাকার পথ খুব কঠিন হলেও এখনই হাল ছাড়তে রাজি নন ইমরান।

“আমাদের তিনটা ম্যাচই এখন নকআউট। সেমিতে যেতে হলে তিনটা ম্যাচই জিততে হবে।”

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.