Sylhet Today 24 PRINT

আবারও হুট করে অধিনায়ক বদল করলো চট্টগ্রাম

স্পোর্টস ডেস্ক |  ০৮ ফেব্রুয়ারী, ২০২২

টুর্নামেন্টের মাঝে মেহেদী হাসান মিরাজকে সরিয়ে আচমকা চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের অধিনায়ক করা হয়েছিল নাঈম ইসলামকে। এবার সেই নাঈম একাদশেই নেই। মিনিস্টার ঢাকার বিপক্ষে অধিনায়ক হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে আফিফ হোসেনকে।

টুর্নামেন্টে প্রথম চার ম্যাচে অধিনায়কত্বের দায়িত্বে ছিলেন মিরাজ। চট্টগ্রামে পর্বে গিয়ে পঞ্চম ম্যাচে টসের সময় দেখা যায় মিরাজ একাদশে থাকলেও টস করতে আসেন নাঈম। তখন দলটি জানিয়েছিল বিদায়ী কোচ পল নিক্সনের পরামর্শে আনা হয়েছে এই বদল। মিরাজ অবশ্য সিদ্ধান্ত না মেনে গণমাধ্যমের কাছে পরদিন ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখান, দল ছেড়েও যেতে চান তিনি। দলের প্রধান নির্বাহী ইয়াসির আলমের বিরুদ্ধে অভিযোগের তীর ছুড়েন মিরাজ।

পরে এই ঘটনায় বিসিবিতে শুনানি হলে নিজেদের ভুল স্বীকার করে নেয় চট্টগ্রাম ও মিরাজ দুই পক্ষই। নাঈমের নেতৃত্বে চার ম্যাচ খেলার পর আবার নেতৃত্বে এলো বদল। অধিনায়ক হিসেবে এখন দায়িত্ব পেয়েছেন আফিফ। একাদশ থেকেই জায়গা হারিয়েছেন নাঈম।

কেন এই বদল, তা নিয়ে দলটি কোন ব্যাখাই দেয়নি। নাঈম একাদশে না থাকলেও খেলোয়াড় তালিকায় ১৩তম হিসেবে রাখা হয়েছে তাকে। অর্থাৎ চোট সমস্যাও নেই তার। টসের সময় আফিফও নিশ্চিত করেন, কোন চোট সমস্যা নেই নাঈমের।

মঙ্গলবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে নিজেদের নবম ম্যাচে মিনিস্টার ঢাকার বিপক্ষে টস হেরে আগে ব্যাট করছে চট্টগ্রাম।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.