Sylhet Today 24 PRINT

রোববার থেকে সিলেটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট শুরু

সিলেটটুডে ডেস্ক: |  ০৭ মে, ২০২২

সিলেটে রোববার থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনূর্ধ্ব-১৭) শুরু হচ্ছে।

ওইদিন দুপুর ২টায় সিলেট জেলা স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধন করবেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন এমপি ও যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি। উদ্বোধনী দিনে দুটি ম্যাচ শেষে বিকেলে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

টুর্নামেন্ট উপলক্ষে শনিবার সংবাদ সম্মেলন করেন সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান। এ সময় তিনি জানিয়েছেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে, ক্রীড়া পরিদপ্তরের সহযোগিতায় এবং সিলেট জেলা প্রশাসনের তত্ত্বাবধানে টুর্নামেন্ট শুরু হচ্ছে। জেলা ও উপজেলা পর্যায়ে বালিকা ও বালক দল টুর্নামেন্টে অংশ নিচ্ছে। তিনি সবাইকে খেলা উপভোগ করার আহ্বান জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ক্রীড়া মন্ত্রণালয়ের পরিচালক (যুগ্ম সচিব) নূরে আলম সিদ্দিকী, ক্রীড়া পরিদপ্তরের উপ-পরিচালক নুরুল ইসলাম, স্থানীয় সরকার সিলেটের উপ-পরিচালক মামুনুর রশিদ, সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক আনোয়ার সাদাত ও মোবারক হোসেন, সিলেট জেলা প্রেস ক্লাবের সভাপতি আল আজাদ, সিলেট প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেনু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন সেলিম প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.