Sylhet Today 24 PRINT

৫০ টাকায় দেখা যাবে বাংলাদেশ-শ্রীলঙ্কা টেস্ট

স্পোর্টস ডেস্ক |  ১২ মে, ২০২২

শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটি খেলতে ১৫ মে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে নামবে বাংলাদেশ। ম্যাচটির জন্য সর্বনিম্ন টিকিটের দাম ধরা হয়েছে ৫০ টাকা, আর সর্বোচ্চ ৫০০ টাকা। শিগগিরই অনলাইন থেকে টিকিট সংগ্রহ করতে পারবেন দর্শকরা।

বৃহস্পতিবার (১২ মে) টাইটেল স্পন্সর ঘোষণার অনুষ্ঠানে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু জানান চট্টগ্রাম টেস্ট দেখতে গ্র্যান্ড স্ট্যান্ড ৫০০, রুফটপ ৫০০, ইন্টারন্যাশনাল স্ট্যান্ড ৩০০, ক্লাব হাউজ ২০০, ইস্টার্ন স্ট্যান্ড ১০০ ও ওয়েস্টার্ন স্ট্যান্ডে ৫০ টাকা লাগবে।

আগামী ২৩ মে সিরিজের দ্বিতীয় ম্যাচটি হবে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে। সেখানে টিকিটের মূল্য রাখা হয়েছে, গ্র্যান্ড স্ট্যান্ড ৫০০, ভিআইপি ৩০০, শহীদ মোস্তাক ও শহীদ জুয়েল স্ট্যান্ড ২০০, নর্দার্ন স্ট্যান্ড ও সাউদার্ন স্ট্যান্ড ১০০, ইস্টার্ন স্ট্যান্ড ৫০ টাকা।

গত কয়েক বছর ধরে অনলাইনে টিকিট বিক্রি হচ্ছে না। এই সত্ত্ব পাওয়া প্রতিষ্ঠানের সঙ্গে ২০১৯ সালে চুক্তি শেষ হয়ে যায় বিসিবির। এরপর করোনার কারণে নতুন চুক্তি হয়নি। তবে নতুন করে চুক্তির পর শিগগিরই আবার অনলাইনে টিকিট বিক্রি শুরু হবে বলে জানিয়েছেন টিটু।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.