Sylhet Today 24 PRINT

ভাঙল পিকে-শাকিরার সংসার

সিলেটটুডে ডেস্ক |  ০৫ জুন, ২০২২

ফুটবলার জেরার্ড পিকে ও পপ গায়িকা শাকিরার ১২ বছরের সম্পর্ক। আনুষ্ঠানিকভাবে সম্পর্ক ইতি টানার ঘোষণা দিয়েছেন শাকিরা।

নিজেদের যৌথ বিবৃতিতে পিকে এবং শাকিরা বলেন, ‘আমরা নিশ্চিত করছি যে, আমরা আলাদা হয়ে যাচ্ছি। এর জন্য আমরা দুঃখ প্রকাশ করছি। আমরা সবচেয়ে বেশি অগ্রাধিকার দেওয়া আমাদের সন্তানদের মঙ্গলের জন্য এমন সিদ্ধান্ত নিয়েছি। আমরা আশা করি সবাই আমাদের প্রাইভেসিকে সম্মান করবেন।’

স্প্যানিশ সংবাদমাধ্যম জানিয়েছে, সম্প্রতি এক পার্টিতে বার্সেলোনা ডিফেন্ডার পিকের সঙ্গে অন্য নারীকে অন্তরঙ্গ অবস্থায় দেখতে পান শাকিরা। শোনা যাচ্ছে, সেই নারী পিকেরই ক্লাব সতীর্থ গাভির মা। পিকের বিশ্বাসঘাতকতায় শাকিরা এতটাই কষ্ট পেয়েছেন যে শনিবার অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছে তাকে। একজন প্রত্যক্ষদর্শী জানান, অ্যাম্বুলেন্সে ওঠার আগে কান্না করছিলেন এই গায়িকা।

২০১০ সালে দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপের সময় সেই বিশ্বকাপের থিম সংয়ের গায়িকা শাকিরার সঙ্গে প্রথম পরিচয় স্প্যানিশ তারকা পিকের। সেই থেকে দুইজনের সম্পর্কের শুরু। ২০১১ সাল থেকে স্পেনের বার্সেলোনায় দুই তারকা একসঙ্গে বসবাস শুরু করেন। বিয়ে না করলেও সংসার চালিয়ে যাওয়া পিকে-শাকিরার মিলান ও সাশা নামের দুই সন্তান রয়েছে।

৪৫ বছর বয়সী শাকিরা গ্লোবাল মিউজিক ইন্ডাস্ট্রিতে ঝড় তুলেছিলেন হিপস ডোন্ট লাই গান দিয়ে। যেটার অ্যালবাম পৃথিবীজুড়ে ৬০ মিলিয়ন কপি বিক্রি হয়েছিল।

স্প্যানিশ ও বার্সেলোনা্র ডিফেন্ডার পিকেও নিজের ক্যারিয়ারে ছিলেন দারুণ সফল। ২০১০ সালে ফুটবল বিশ্বকাপ জেতার পর ২০১২ সালে ইউরোর শিরোপাও জেতেন। বার্সার হয়ে তিনবার চ্যাম্পিয়নস লিগ ও লা লিগা জেতার রেকর্ডও রয়েছে পিকের।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.