Sylhet Today 24 PRINT

ওয়েস্ট ইন্ডিজ যাওয়ার পথে অসুস্থ সুজন, ফিরেছেন দেশে

স্পোর্টস ডেস্ক |  ১৩ জুন, ২০২২

টি-টোয়েন্টি বিশ্বকাপে বাজে পারফরম্যান্সের জেরে দলে অনেক পরিবর্তন আনার কথা জানিয়েছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। অনেক পরিবর্তন না এলেও জাতীয় দল পেয়েছিল একজন টিম ডিরেক্টরকে। দেশে ও দেশের বাইরে দায়িত্ব পালন করে আসছিলেন খালেদ মাহমুদ সুজন।

ওয়েস্ট ইন্ডিজ সফরেও দলের সঙ্গে থাকার কথা ছিল সুজনের। মুস্তাফিজুর রহমান, তাইজুল ইসলামদের সঙ্গে ক্যারিবীয় দীপপুঞ্জের উদ্দেশে রওনাও দিয়েছিলেন জাতীয় দলের সাবেক অধিনায়ক ও বিসিবির এই পরিচালক। কিন্তু অসুস্থ হয়ে যাওয়ায় মাঝ পথ থেকে দেশে ফিরে এসেছেন তিনি। নিজ বাসায় বিশ্রামে আছেন সুজন।

কাতারে থাকতে অসুস্থ বোধ করেন সুজন। তার প্রেশার লো হয়ে যায়। তাই সফর না বাড়িয়ে ওখান থেকেই দেশে ফিরে আসেন তিনি। ৯ জুন দেশে এসে পৌঁছান সাবেক এই ক্রিকেটার। তার অবর্তমানে ওয়েস্ট ইন্ডিজে কেউ টিম ডিরেক্টরের দায়িত্ব পালন করবেন কিনা, এ ব্যাপারে এখনও সিদ্ধান্ত নেয়নি বিসিবি।

সুজনের দেশে ফিরে আসার ব্যাপারে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু দ্য বিজনেস স্ট্যান্ডার্ডকে বলেন, 'উনার (সুজন) প্রেশার খুব লো হয়ে গেছে। এ জন্য মাঝপথেই দেশে ফেরেন সুজন ভাই। এখন বাসায় আছেন। উনার পরিবর্তে কে যাচ্ছেন, এখনও ঠিক হয়নি।'

সুজনের অবর্তমানে ওয়েস্ট ইন্ডিজে টিম ডিরেক্টর হিসেবে দায়িত্ব পালন করবেন বিসিবি পরিচালক ওবেদ নিজাম, এমন খবর প্রকাশ হয় কিছু সংবাদমাধ্যমে। তবে মিডিয়া কমিটির চেয়ারম্যান দিলেন ভিন্ন তথ্য। ওবেদ নিজাম নিজ খরচে খেলা দেখতে যাচ্ছেন বলে জানালেন তিনি।

তানভীর আহমেদ টিটু বলেন, 'ওবেদ নিজাম ভাইয়ের যাওয়া আগে থেকেই ঠিক ছিল। উনি নিজ খরচে যাচ্ছেন। প্রথম টেস্ট দেখে সম্ভবত ফিরে আসবেন। সুজন ভাইয়ের ফেরার সঙ্গে উনার যাওয়ার কোনও যোগসূত্র নেই।' আগামী ১৬ জুন অ্যান্টিগায় প্রথম টেস্টে মুখোমুখি হবে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.