Sylhet Today 24 PRINT

সিলেটে নির্মিত হচ্ছে ক্রিকেট একাডেমি

নিজস্ব প্রতিবেদক |  ১৮ ডিসেম্বর, ২০১৫

সিলেটে ক্রিকেট একাডেমি নির্মানের পরিকল্পনা নিয়েছে সরকার। সিলেট বিভাগীয় স্টেডিয়ামের পাশেই নির্মান করা হচ্ছে আউটার স্টেডিয়াম। এর পাশেই নির্মিত হবে ক্রিকেট একাডেমি। বৃহস্পতিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম নাদেল এ তথ্য জানিয়েছেন।

সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থা সূত্রে জানা যায়, ২১ কোটি টাকা ব্যয়ে সিলেট বিভাগীয় ক্রিকেট স্টেডিয়ামের পাশে আউটার স্টেডিয়াম নির্মানের উদ্যোগ নিয়েছে সরকার। এই স্টেডিয়ামটির জন্য ইতিমধ্যে ৮ একরের বেশি জায়গা বরাদ্ধ দেওয়া হয়েছে। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের পাশে সম্পূর্ণ গ্রীন গ্যালারীর এই আউটার স্টেডিয়ামের জন্য আগামী অর্থবছরেই বাজেট বরাদ্ধ দেয়া হবে বলে জানিয়েছেন বিসিবি'র পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল। ইতোমধ্যে একনেকে এই প্রকল্প অনুমোদন পেয়েছে।

বৃহস্পতিবার দুপুরে এই প্রকল্প নিয়ে আয়োজিত এক প্রদর্শনীতে নাদেল জানান, আউটার স্টেডিয়াম প্রকল্প'র সাথে একটি ক্রিকেট একাডেমি প্রতিষ্ঠার পরিকল্পনাও রয়েছে সরকারের।

আউটার স্টেডিয়ামের নির্মান কাজ দুই বছরের মধ্যে শেষ হবে জানিয়ে তিনি বলেন, দুই বছরের মধ্যেই এটি পুরোপুরি খেলার উপযোগী করা হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.