Sylhet Today 24 PRINT

যেখানে অপ্রতিদ্বন্দ্বী কাজী সালাউদ্দিন

স্পোর্টস ডেস্ক |  ০৩ জুলাই, ২০২২

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী মো. সালাউদ্দিন টানা চতুর্থবারের মতো সাউথ এশিয়ান ফুটবল ফেডারেশনের (সাফ) সভাপতি নির্বাচিত হয়েছেন।

শনিবার (২ জুলাই) বিকেল ৪ টায় রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে ভারত-পাকিস্তানকে ছাড়াই সাফের ইলেক্টিভ কংগ্রেস অনুষ্ঠিত হয়। সেখানে আনুষ্ঠানিকভাবে তার নাম ঘোষণা করা হয়।

কংগ্রেসে কাজী সালাউদ্দিন একাই জমা দিয়েছিলেন সাফের সভাপতি পদের মনোনয়ন। কোন প্রতিদ্বন্দ্বী ছিল না তার। তাই এবারো বিনা প্রতিদ্বন্দ্বিতায় তিনি দক্ষিণ এশিয়ার ফুটবলের বড় নেতা হলেন।

সাফের সভাপতি নির্বাচিত হয়ে আগামী বছর থেকে আবারও সাফ ক্লাব চ্যাম্পিয়নশিপ আয়োজনের মধ্য দিয়ে নতুন টুর্নামেন্ট হওয়ার ঘোষণা দিয়েছেন তিনি। তবে আগেও সাফ ক্লাব চ্যাম্পিয়নশিপ আয়োজনের প্রতিশ্রুতি দিয়েছিলেন, তবে সেই টুর্নামেন্টও আলোর মুখ দেখেনি।

সভাপতি নির্বাচিত হলেও দুই সহ-সভাপতি পদ শূন্য রয়েছে। এ প্রসঙ্গে সাফের সভাপতি কাজী মো. সালাউদ্দিন বলেছেন, ‘ভারত, পাকিস্তান ও নেপালের ফেডারেশনের সমস্যার কারণে পদ দুটি শূন্য। পরের কংগ্রেসে এ বিষয়ে ফয়সালা হবে।‍‍`

ব্রিফিংয়ে সাফের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক হেলাল বলেছেন, ‍‍`আমরা একটা পরিকল্পনা করেছি। এখন থেকে এক বছর হবে সাফ চ্যাম্পিয়নশিপ, পরের বছর হবে সাফ ক্লাব চ্যাম্পিয়নশিপ।‍‍`

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.