Sylhet Today 24 PRINT

জিম্বাবুয়ে সিরিজের সূচি প্রকাশ

স্পোর্টস ডেস্ক |  ২০ জুলাই, ২০২২

ওয়েস্ট ইন্ডিজ সফরের পর এবার জিম্বাবুয়েতে পাড়ি জমাবে বাংলাদেশ ক্রিকেট দল। ইতিমধ্যেই আসন্ন এই সিরিজের সূচিও প্রকাশ করে ফেলেছে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড। ৩০ জুলাই প্রথম টি-টোয়েন্টির মাধ্যমে শুরু হবে বাংলাদেশের জিম্বাবুয়ে মিশন।

টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ হারের পর ওয়েস্ট ইন্ডিজকে ওয়ানডেতে হোয়াইটওয়াশ করেছে বাংলাদেশ। একটি পূর্ণাঙ্গ সিরিজ শেষে এবার দেশে ফেরার পালা। বুধবার প্রথম বহর রাজধানীতে এসে পা রাখবে। একদিন পরেই আসবে অন্য গ্রুপটি। সবকিছু ঠিকঠাক থাকলে দুটি বহরই হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করার কথা বিকেল ৫টায়।

এদিকে দুই দফায় ক্রিকেটাররা ওয়েস্ট ইন্ডিজ থেকে দেশে ফিরলেও আসছেন না তামিম ইকবাল। জানা গেছে, সেখান থেকে সোজা লন্ডনে পাড়ি জমাবেন বাঁ-হাতি এই টাইগার ওপেনার। সেখানে অবকাশ যাপনের পরে দেশের উদ্দেশে রওনা দেবেন ৩৩ বছর বয়সী এই ক্রিকেটার।

দেশের ফেরার পর কয়েকদিন মাত্র বিশ্রামের সুযোগ পাবেন লিটন-মিরাজরা। কেননা আগামী ২৬ জুলাই জিম্বাবুয়ের উদ্দেশে বিমানে চড়বে দল। ৩০ জুলাই টি-টোয়েন্টি সিরিজ দিয়ে শুরু হবে বাংলাদেশের জিম্বাবুয়ে সফর। এরপর ৩১ ও ২ আগস্ট অনুষ্ঠিত হবে সিরিজের বাকি দুই ম্যাচ। আর ৫, ৭ ও ১০ আগস্ট মাঠে গড়াবে ওয়ানডে সিরিজের তিন ম্যাচ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.