Sylhet Today 24 PRINT

জানুয়ারিতে জিম্বাবুয়ের সাথে টেস্ট নয় হবে টি-টোয়েন্টি সিরিজ!

স্পোর্টস ডেস্ক |  ২০ ডিসেম্বর, ২০১৫

নতুন বছরের শুরুতে জিম্বাবুয়ের সাথে ৩ ম্যাচের টেস্ট সিরিজ খেলার কথা ছিল বাংলাদেশের। তবে এশিয়া কাপ ও বিশ্বকাপ মাথায় নিয়ে টেস্টের বদলে টি-টুয়েন্টি সিরিজ খেলার কথা ভাবছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিপিএলের সফলতা তোলে ধরে এক সংবাদ সম্মেলনে এমন কথাই জানান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘জিম্বাবুয়েকে যে কোনো সময়ই আমরা টেস্ট খেলার জন্য রাজী করাতে পারবো। এপ্রিল থেকে আগস্ট পর্যন্ত আমাদের খেলা নেই। ওই সময়ে আমরা টেস্ট খেলতে পারি। সামনে যেহেতু  এশিয়া কাপ (টি-টোয়েন্টি) ও টি-টোয়েন্টি বিশ্বকাপ আছে সেহেতু এর মাঝে টেস্ট খেললে প্রস্তুতিতে সমস্যা হতে পারে। কোচ, অধিনায়ক, নির্বাচক কমিটির সঙ্গে বসে আমরা আলোচনা করবো। কোনটা করলে ভালো হয়।’

জিম্বাবুয়ের সঙ্গে আগামী জানুয়ারিতে টেস্ট ও ওয়ানডে সিরিজ খেলার কথা ছিল বাংলাদেশের। অক্টোবরে অস্ট্রেলিয়া দল বাংলাদেশ সফর বাতিল করায় ক্রিকেটারদের ম্যাচের মধ্যে রাখতে চলতি বছরের নভেম্বরে জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ও দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলে বাংলাদেশ।

জানুয়ারিতেও জিম্বাবুয়ের সাথে টেস্ট না খেললে দীর্ঘ ফরম্যাটে লম্বা বিরতি পড়ে যাবে টাইগারদের। সেক্ষেত্রে দীর্ঘ পরিসরের ক্রিকেটে প্রভাব পড়তে পারে। 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.