Sylhet Today 24 PRINT

মোনাকোর বিপক্ষে পিএসজির ত্রাতা নেইমার

স্পোর্টস ডেস্ক |  ২৯ আগস্ট, ২০২২

আগের তিন ম্যাচে ১৭ গোল করা পিএসজির বিপক্ষে স্রেফ উড়ে যাবে পিএসজি, ভাবা হচ্ছিল এমনটাই। কিন্তু তাদের বিপক্ষে কোনোমতে ড্র করেছে পিএসজি। হারতে বসা পিএসজিকে মূল্যবান এক পয়েন্ট এনে দিয়েছেন পিএসজির ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার।

রোববার প্রতিপক্ষের মাঠে ১-১ গোলে ড্র করেছে পিএসজি। ম্যাচের ৭০ মিনিট পর্যন্ত কেভিন ভলান্ডের গোলে এগিয়েছিল মোনাকো। এই মৌসুমে লিগে এই প্রথম পয়েন্ট হারালেন মেসি-নেইমার-এমবাপেরা।

ম্যাচের ২০তম মিনিটে আলেকসান্দর গোলোভিনের পাস থেকে ভলান্ড দুর্দান্ত গোল করেন। ভলান্ড অবশ্য এরপর বেশিক্ষণ মাঠে ছিলেন না। চোট পেয়ে উঠে যান মিনিট পাঁচেক পরেই।

প্রথমার্ধে বিবর্ণ পিএসজি দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করে। শুরুর দিকে এমবাপের একটা শট ফিরিয়ে দেন মোনাকোর গোলরক্ষক আলেকজান্দার নুবেল, ৫৮ মিনিটে নেইমারের শট ঠেকিয়ে আবার নিজের দলকে বাঁচান।

ম্যাচের ৭০ মিনিটে ডি-বক্সে নেইমারকে ফাউল করায় পেনাল্টি আবেদন করে পিএসজি। ভিএআর দেখে রেফারি সেই আবেদনে সাড়া দেন। স্পট কিক থেকে সমতা ফেরানো গোলটা করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নিজেই। লিগে এ নিয়ে সর্বশেষ ৬ ম্যাচেই গোল পেলেন নেইমার। এ মৌসুমে লিগের ৪ ম্যাচে তার ৬ গোল, করিয়েছেন আরও ৬টি।

ড্রয়ের পরেও ৪ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে লিগের শীর্ষে পিএসজি। তাদের সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়েও গোল ব্যবধানে পিছিয়ে থাকায় পরের দুটি স্থানে মার্শেই ও লেস।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.