Sylhet Today 24 PRINT

এবার সাফ জয়ীদের ৫০ লাখ টাকা পুরস্কারের ঘোষণা বাফুফের সহ সভাপতির

সিলেটটুডে ডেস্ক |  ২১ সেপ্টেম্বর, ২০২২

সাফের চ্যাম্পিয়ন হয়ে দেশে ফিরেছেন বাংলাদেশ নারী ফুটবল দল। দেশে ফিরেই একের পর এক সুখবর পাচ্ছেন তারা।

কিছুক্ষণ আগেই সাফজয়ী নারীদের জন্য ৫০ লাখ টাকা পুরস্কারের ঘোষণা দেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এবার বাফুফের সহ-সভাপতি আতাউর রহমান ভূঁইয়ার কাছ থেকেও পুরস্কারের ঘোষণা পেলেন সাফজয়ী মেয়েরা।

বাফুফের সহ-সভাপতি আতাউর রহমান ভূঁইয়া সাফ জয়ী বাংলাদেশ নারী ফুটবল দলকে ৫০ লক্ষ টাকা পুরস্কার দেওয়ার ঘোষণা দিয়েছেন৷আজ বুধবার বিমানবন্দরে মেয়েদের বরণ করতে গিয়ে সাংবাদিকদের সামনে এ ঘোষণা দেন আতাউর রহমান ভূঁইয়া।

নিজের প্রতিষ্ঠান তমা গ্রুপের পক্ষ থেকে এ পুরস্কার দেবেন আতাউর রহমান। সেই সঙ্গে নারীদের সাফ জয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন বাফুফের সহ-সভাপতি।  

আজ বুধবার দুপুরে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে করে ঢাকায় পা রেখেছেন সাবিনা-সানজিদারা। বিমানবন্দরে চ্যাম্পিয়ন মেয়েদের সংবর্ধনা জানাতে উপস্থিত আছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কর্তারাসহ বিভিন্ন মহলের প্রতিনিধিরা।

এ ছাড়া নারী ফুটবলাররা আসার আগে থেকেই বিমানবন্দরে অপেক্ষায় আছেন শতশত ভক্তরা। দেশের পতাকা ও নানারকম শুভেচ্ছা বার্তায় নিয়ে বিমানবন্দরে সাবিনাদের জন্য অপেক্ষায় আছেন ভক্তরা।

বিমানবন্দরে চ্যাম্পিয়নদের সংবর্ধনা দেওয়া হবে। এরপর ছাদখোলা বাসে করে বাংলাদেশ ফুটবল ফেডারেশনে (বাফুফে) যাবেন ফুটবলাররা।

বিমানবন্দর থেকে সাবিনাদের বাস এয়ারপোর্ট, কাকলী, প্রধানমন্ত্রী কার্যালয়, বিজয় সরণি ফ্লাইওভার, তেজগাঁও, মগবাজার হয়ে মৌচাক-কাকরাইল-ফকিরাপুল-মতিঝিল হয়ে পৌঁছাবে বাফুফে ভবনে। এরপর সেখানে মতিঝিলে বাফুফে ভবনে সভাপতি কাজী সালাউদ্দিন খেলোয়াড়দের সংবর্ধনা দেবেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.