Sylhet Today 24 PRINT

ডেনমার্কের কাছে আবারও ফ্রান্সের হার

উয়েফা নেশন্স লিগ

স্পোর্টস ডেস্ক |  ২৬ সেপ্টেম্বর, ২০২২

উয়েফা নেশন্স লিগে প্রতিশোধ নিতে নেমে ফের ডেনমার্কে ধরাশায়ী বিশ্বচ্যাম্পিয়ন ফ্রান্স। 'এ' লিগের এক নম্বর গ্রুপের শেষ রাউন্ডে ফ্রান্সের বিপক্ষে ২-০ গোলে জিতেছে ডেনমার্ক।

কোপেনহেগেনের পারকেন স্টেডিয়ামে দুই দলই লড়েছে সমানে সমান। গোলের জন্য লক্ষ্য বরাবর সমান সাতটি শটই করে দুই দল। কিন্তু প্রথমার্ধে ছয় মিনিটের ব্যবধানে ডেনমার্ক পেয়ে যায় দুই গোল। ফ্রান্স করতে পারেনি একটিও।

আসরে ডেনমার্কের বিপক্ষে দুবারের দেখায়ই হারল ফ্রান্স। গত জুনে ঘরের মাঠে ২-১ গোলের হারে শুরু হয়েছিল তাদের অভিযান। দুই মাস পর আবারও দেখা হবে দুই দলের, কাতার বিশ্বকাপে।

ম্যাচের ৩৩ মিনিটে ক্যাসপার ওলবার্গ করেন প্রথম গোল। পরে ৩৯ মিনিটের সময় ব্যবধান দ্বিগুণ করে স্বাগতিক দর্শকদের আনন্দে ভাসান আন্দ্রেস স্কভ ওলসেন।

তবে এই হারে বাদ পড়েনি ফ্রান্স। অন্য ম্যাচে ফল পাওয়ায় নেশন্স লিগের প্রথম স্তরে টিকে গেছে গত আসরের চ্যাম্পিয়ন ফ্রান্স। অন্যদিকে অস্ট্রিয়াকে ৩-১ গোলে হারিয়ে এই গ্রুপ থেকে চার দলের ফাইনালে খেলবে ক্রোয়েশিয়া। দ্বিতীয় স্তরে নেমে গেছে অস্ট্রিয়া।

৬ ম্যাচে ৪ জয় ও এক ড্রয়ে ১৩ পয়েন্ট নিয়ে শীর্ষে ক্রোয়েশিয়া। ৪ জয়ে ১২ পয়েন্ট নিয়ে দুইয়ে ডেনমার্ক। স্রেফ একটি জয় ও দুই ড্রয়ে ফ্রান্সের পয়েন্ট ৫। একটি করে জয় ও ড্রয়ে ৪ পয়েন্ট নিয়ে তলানিতে অস্ট্রিয়া।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.