Sylhet Today 24 PRINT

অস্ট্রেলিয়ার বিপক্ষে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ

সিলেটটুডে ডেস্ক |  ০৪ ডিসেম্বর, ২০২২

কাতারে ফিফা বিশ্বকাপের প্রথম ম্যাচে হারলেও শেষ দুটি জিতে নকআউট পর্ব নিশ্চিত করে দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। রাউন্ড অফ সিক্সটিনের প্রথম দিনেই আস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামবে লিওনেল মেসির দল।

অস্ট্রেলিয়ার বিপক্ষে আর্জেন্টিনার একাদশ কেমন হতে পারে, তা নিয়ে বেশ ভাবতে হচ্ছে দলটির কোচ লিওনেল স্কালোনিকে। নকআউট পর্বে কোনো ধরনের ঝুঁকি না নিয়ে সেরা একাদশ নিয়েই মাঠে নামবেন তিনি।

পোল্যান্ডের বিপক্ষে পেশিতে চোট পাওয়ায় কিছুটা শঙ্কা আছে আনহেল দি মারিয়ার খেলা নিয়ে। শুক্রবার তিনি আলাদা অনুশীলন করেছেন। গুরুতর কিছু না হওয়ায় শনিবার শুরুর একাদশে দেখা যেতে পারে মারিয়াকে।

স্কালোনি শুক্রবার অনুশীলনের আগে বলেছিলেন, দি মারিয়ার ফিটনেস দেখে ম্যাচের আগে তিনি চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন।

গত তিন ম্যাচেও একাদশে কম-বেশি পরিবর্তন এনেছেন স্কালোনি। সম্ভাবনা আছে এই ম্যাচেও।

মিডফিল্ডে স্কালোনির ভরসা কুড়িয়েছেন আলেক্সিস ম্যাকঅ্যালিস্টার ও এনজো ফার্নান্দেস। আর মেসির সঙ্গে দেখা যেতে পারে পাপু গোমেজ অথবা হোয়াকিন কোরেয়াকে।

এদিকে একাদশ মোটামুটি সেট হলেও দুশ্চিন্তা আছে টানা খেলার ধকল নিয়ে। মাত্র দুই দিনের বিরতি দিয়ে দুটি কঠিন ম্যাচ খেলতে হচ্ছে আর্জেন্টিনাকে। ফুটবলারদের ক্লান্তির বিষয়টি বিবেচনায় এনে দলে শেষ মুহূর্তে পরিবর্তন আনতে পারেন স্কালোনি।

আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ: এমিলিয়ানো মার্তিনেস, নায়ুয়েল মোলিনা/গনসালো মনতিয়েল, ক্রিস্তিয়ান রোমেরো, নিকোলাস ওতামেন্দি, মার্কোস আকুনিয়া, রদ্রিগো দে পল, এনজো ফার্নান্দেস, আলেক্সিস ম্যাকঅ্যালিস্টার, লিওনেল মেসি, হুলিয়ান আলভারেস ও পাপু গোমেজ/হোয়াকিন কোরেয়া।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.