Sylhet Today 24 PRINT

সবাইকে শান্ত ও ইতিবাচক থাকতে বললেন পেলে

স্পোর্টস ডেস্ক |  ০৪ ডিসেম্বর, ২০২২

ক্যানসার আক্রান্ত পেলের শরীরে কেমো থেরাপি কাজ করছে না। শনিবার এই খবর প্রকাশ হওয়ার পর থেকেই ভক্তদের মাঝে উদ্বোগ-উৎকণ্ঠা ভর করে। তবে স্বয়ং পেলের বার্তা সবাইকে সাময়িক আশ্বস্ত করতে পারে। তিন বারের বিশ্বকাপজয়ী তারকা তার ভক্তদের শান্ত ও ইতিবাচক থাকতে বললেন।

নিয়মিত চিকিৎসার অংশ হিসেবে গত বুধবার সাও পাওলোর আলবার্ট আইনস্টাইন হাসপাতালে ভর্তি করা হয় পেলেকে। তবে শনিবার ব্রাজিলের সংবাদমাধ্যমে খবর আসে, অন্ত্রের ক্যান্সারের চিকিৎসায় কেমোথেরাপিতে ৮২ বছর বয়সী পেলের শরীর এখন আর সাড়া দিচ্ছে না।

মেডিকেল রিপোর্ট অনুযায়ী, পরীক্ষা-নিরীক্ষায় তার শ্বাসযন্ত্রের সংক্রমণ ধরা পড়ে। এতে স্বাভাবিকভাবে তার শ্বাস নিতে সমস্যা হচ্ছিল।

তাকে প্যালিয়েটিভ কেয়ার ইউনিটে রাখার খবর নাড়িয়ে দেয় পুরো ক্রীড়াঙ্গনকে। একমাত্র ফুটবলার হিসেবে তিনটি বিশ্বকাপ জেতা পেলেকে নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়েন সবাই। তার সুস্থতার জন্য শুরু হয় প্রার্থনা। আসতে থেকে শুভকামনা জানিয়ে একের পর এক বার্তা।

পরে বাংলাদেশ সময় শনিবার রাতে হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়, শ্বাসযন্ত্রের সংক্রমণের চিকিৎসায় ভালো সাড়া দিচ্ছে পেলের শরীর এবং আপাতত স্থিতিশীল আছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে এক পোস্টে অসুস্থতার সঙ্গে লড়াই চালিয়ে যাওয়ার কথা বললেন পেলে।

তিনি বলেন, আমার বন্ধুরা, আমি চাই সবাই শান্ত ও ইতিবাচক থাকুন। আমি শক্তিশালী, অনেক আশা নিয়ে আছি এবং যথারীতি আমার চিকিৎসা অনুসরণ করছি। যে যত্ন পেয়েছি তার জন্য আমি পুরো মেডিকেল এবং নার্সিং টিমকে ধন্যবাদ জানাতে চাই।

সৃষ্টিকর্তার ওপর আমার অনেক বিশ্বাস রয়েছে। পুরো বিশ্বে সবার কাছ থেকে প্রাপ্ত ভালোবাসার প্রতিটি বার্তা আমাকে শক্তিতে পূর্ণ করেছে। বিশ্বকাপে ব্রাজিলকেও দেখছি। সব কিছুর জন্য আন্তরিকভাবে কৃতজ্ঞ।

শারীরিক কিছু সমস্যা দেখা দেওয়ায় গত বছরের সেপ্টেম্বরের শুরুতে নিয়মিত পরীক্ষার অংশ হিসেবে হাসপাতালে নেওয়া হয়েছিল পেলেকে। সেখানেই তার বৃহদান্ত্রে টিউমার ধরা পড়ে এবং অস্ত্রোপচার করা হয়। প্রায় এক মাস হাসপাতালে থাকার পর বাড়ি ফেরেন তিনি। এরপর থেকে নিয়মিত কেমোথেরাপি চলছিল তার।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.