Sylhet Today 24 PRINT

পদত্যাগ করলেন ডমিঙ্গো, টি-টোয়েন্টিতে ফিরছেন শ্রীরাম

স্পোর্টস ডেস্ক |  ২৮ ডিসেম্বর, ২০২২

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো পদত্যাগ করেছেন। গতকাল মঙ্গলবার ই-মেইলে বিসিবিকে পদত্যাগ পত্র পাঠিয়েছেন এই দক্ষিণ আফ্রিকান কোচ।

ডমিঙ্গোর বিদায়ের বিষয়টি আজ বুধবার গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান জালাল ইউনুস।

এদিকে নতুন প্রধান কোচ পেতে কয়েকজনের সঙ্গে আলোচনা চলছে বিসিবির। তবে টি-টোয়েন্টি দলের টেকনিক্যাল কনসালটেন্ট হিসেবে শ্রীধরন শ্রীরাম ফিরছেন আবার।

সদ্য ভারতের বিপক্ষে সিরিজের শেষ টেস্টে হারের পর থেকেই গুঞ্জন ছিল ডমিঙ্গোর চাকরি নিয়ে। জালাল ইউনুস সেদিনই জানিয়েছিলেন, পরিবর্তন আসতে যাচ্ছে কোচিং প্যানেলে। তবে খোলাসা করে সেদিন কিছু জানা যায়নি। বুধবার সকাল নাগাদই জানা গেল- ডমিঙ্গো সরে দাঁড়িয়েছেন।

সর্বশেষ এশিয়া কাপ থেকেই বিসিবির সঙ্গে সম্পর্কটা ভালো যাচ্ছিলো না ডমিঙ্গোর। টি-টোয়েন্টিতে তার বদলি হিসেবে ভারতের শ্রীধরন শ্রীরামকে কোচ হিসেবে নিয়োগ দিয়েছিল বিসিবি। এর অংশ হিসেবে টি-টোয়েন্টি বিশ্বকাপে ডমিঙ্গোকে দেখা যায়নি বাংলাদেশ দলে।

উল্লেখ্য, ২০১৯ সালে দুই বছরের চুক্তিতে বাংলাদেশ দলের কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছিল রাসেল ডমিঙ্গোকে। পরে এই চুক্তির মেয়াদ বাড়িয়ে ২০২৩ সালের ডিসেম্বর পর্যন্ত করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.