Sylhet Today 24 PRINT

বিদেশি যেসব চ্যানেলে দেখা যাবে বিপিএলের ম্যাচ

স্পোর্টস ডেস্ক |  ০৫ জানুয়ারী, ২০২৩

আগামীকাল শুক্রবার (৬ জানুয়ারি) থেকে শুরু হচ্ছে বিপিএলের নবম আসর। সাত দলের এই টি-২০ ফ্র্যাঞ্চাইজি লিগটি সম্প্রচার হবে দেশি ও বিদেশের বেশ কিছু চ্যানেলে। ভারত, শ্রীলঙ্কা থেকে যুক্তরাষ্ট্র, কানাডার ভক্তরা দেখতে পারবেন ম্যাচ।

ভারতে অনলাইন অ্যাপ ফ্যান জোনে দেখা যাবে বিপিএল। এছাড়া ডিসকভারি চ্যানেল আসরটি সম্প্রচার করবে। শ্রীলঙ্কায় ডারাজ স্টার প্লাস এবং ইউরো স্পোর্টস বিপিএল দেখাবে। নেপালে ইউরো স্পোর্টসে এবং টোয়েন্টি সেভেন্টথ স্পোর্টস ডটকম (27thsports.com) বিপিএল সম্প্রচার করবে। মালদ্বীপেও ওই দুই চ্যানেলে দেখা যাবে বিপিএল।

এবারের বিপিএলে সবচেয়ে বেশি বিদেশি খেলোয়াড় আসছে পাকিস্তান থেকে। আসরটি পাকিস্তানের ভক্তদের কাছে বাড়তি গুরুত্ব পাবে। পাকিস্তানে খেলাটি সম্প্রচার করবে জিও টিভি ও পিটিভি স্পোর্টস। সংযুক্ত আরব আমিরাত, কাতার এবং ওমানে বিপিএল দেখা যাবে সিনেব্লিজ আইএম এইচডি’তে।

আফ্রিকায় আইসিসি টিভিতে বিপিএল সম্প্রচার করা হবে। যুক্তরাষ্ট্র  ও কানাডায় ইএসপিএ টি-২০ আসরটি সম্প্রচার করবে। এছাড়া ক্রিকেটের উঠতি দেশ মালয়েশিয়া, সিঙ্গাপুর, থাইল্যান্ড ও হংকংয়ে আইসিসি টিভিতে দেখা যাবে বাংলাদেশের সবচেয়ে বড় ঘরোয়া আসর খ্যাত বিপিএল।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.