Sylhet Today 24 PRINT

হেলমেট ছুড়ে মারায় শান্তকে তিরস্কার

সিলেটটুডে ডেস্ক |  ২৯ জানুয়ারী, ২০২৩

আচরণবিধি ভঙ্গের দায়ে সিলেট স্ট্রাইকার্সের ওপেনার নাজমুল শান্তকে শাস্তি দিয়েছেন ম্যাচ রেফারি। তাকে একটি ডি মেরিট পয়েন্ট দেওয়া হয়েছে এবং তিরস্কার করা হয়েছে। ম্যাচ রেফারি দ্রেবব্রত পাল এই শাস্তি দিয়েছেন। তার বিরুদ্ধে আনিত অভিযোগ মেনে নেওয়ায় আনুষ্ঠানিক শুনানির প্রয়োজনে পড়েনি।

ঘটনা শনিবার বিপিএলে সিলেট পর্বে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে ম্যাচের। সিলেটের ১৭৪ রান তাড়া করে ৭ উইকেটের বড় জয় তুলে নেয় সিলেট। দলের পক্ষে সর্বোচ্চ ৬০ রানের ইনিংস খেলেন নাজমুল শান্ত। দারুণ ছন্দে থাকায় আসরের সর্বোচ্চ রান সংগ্রাহক হন তিনি।

কিন্তু ওই ইনিংস খেলার পর নিজের ওপর সন্তুষ্ট ছিলেন না শান্ত। ডাউন দ্য উইকেটে এসে স্পিন খেলতে গিয়ে স্টাম্পড হন বাঁ-হাতি এই ব্যাটার। রাগে গজগজ করতে করতে মাঠ ছাড়েন। এরপর বাউন্ডারি লাইন পেরিয়ে ডাগ আউটে যাওয়ার সময় হাতে থাকা হেলমেট ও ব্যাট মাটিতে ছুড়ে মারেন তিনি।

ওই ঘটনা চোখ এড়ায়নি মাঠে থাকা দুই আম্পায়ারের। তারা আচরণবিধি ভঙ্গের অভিযোগ আনেন রেফারির কাছে। এরপর তাকে শাস্তি দেওয়া হয়েছে। চলতি বিপিএলে সিলেটের নাজমুল শান্ত, তৌহিদ হৃদয়রা দারুণ ছন্দে আছেন। সঙ্গে মোহাম্মদ আমির, ইমাদ ওয়াসিম ও মাশরাফি ভালো বোলিং করছেন। তাদের পারফরম্যান্সে ৯ ম্যাচের মধ্যে সাত জয় পেয়েছে সিলেট।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.