Sylhet Today 24 PRINT

আরও এক ম্যাচ জয়হীন পিএসজি

স্পোর্টস ডেস্ক |  ৩০ জানুয়ারী, ২০২৩

লিগ ওয়ানে টানা দুই ম্যাচে জয়শূন্য কাটাল পিএসজি। এবার তারা পয়েন্ট হারিয়েছে রাঁস-এর কাছে।

রোববার রাতে লিগ ওয়ানের ম্যাচটি ১-১ ড্র হয়েছে। দ্বিতীয়ার্ধের শুরুতে দলকে এগিয়ে নেন নেইমার। যোগ করা সময়ের চমৎকার ফিনিশিংয়ে সমতা ফেরান ফ্লোরিয়ান ব্যালোগান।

বল দখল ও আক্রমণে এগিয়ে ছিল পিএসজি। কিন্তু গোলের জন্য শট বেশি নিয়েছিল রাঁস। তাদের ১২ শটের চারটি ছিল লক্ষ্যে। স্বাগতিকরা আট শটের পাঁচটি রাখতে পারে লক্ষ্যে।

তৃতীয় মিনিটে গোলের জন্য প্রথম শট নেয় পিএসজি। ডি-বক্সে আশরাফ হাকিমির কাছ থেকে বল পেয়ে ক্রসবারের উপর দিয়ে মারেন লিওনেল মেসি। বিশ্বকাপের পর প্রথমবারের মতো শুরুর একাদশে মেসি-নেইমার-এমবাপেকে পেলেও আক্রমণে তেমন ভীতি ছড়াতে পারেনি পিএসজি। উল্টো প্রতি-আক্রমণে তাদের কাঁপিয়ে দেয় রাঁস।

গোলশূন্য প্রথমার্ধের পর ৫১তম মিনিটে বল পেয়ে, ডিফেন্ডারদের এড়িয়ে এগিয়ে যান মেসি। তার শট সতীর্থ ডিফেন্ডার হুয়ান বেরনাতের পায়ে লেগে একটু দিক পাল্টালে বল পেয়ে যান নেইমার। দারুণ দক্ষতায় বল নিয়ন্ত্রণে নিয়ে, কাছেই থাকা গোলরক্ষকের মরিয়া চ্যালেঞ্জ এড়িয়ে জালে পাঠান তিনি।

মার্কো ভেরাত্তি লাল কার্ড দেখলে ৫৯তম মিনিটে দশ জনের দলে পরিণত হয় পিএসজি। মার্কিনিয়োসের একটি চ্যালেঞ্জের জন্য পেনাল্টি দিয়েছিলেন রেফারি। তবে এর আগেই ইতোকে ফাউল করেন বিরতির সময় বদলি নামা ভেরাত্তি। ভিএআরের সাহায্য নিয়ে তাকে সরাসরি লাল কার্ড দেখান রেফারি, বাতিল করেন পেনাল্টি।

শেষ দিকে প্রবলভাবে চেপে ধরে রাঁস। তবে রক্ষণ জমাট রেখে তিন পয়েন্টের পথেই ছিল পিএসজি। শেষ মিনিটে ফ্রি কিক থেকে দোন্নারুম্মা বল পাঠান মাঝ মাঠে। পিএসজির একজন হেড করে বল দিতে চেয়েছিলেন রেনাতো সানচেসকে। তার আগেই বল পেয়ে যান কামোরি ডুম্বিয়া। তিনি কিছুটা এগিয়ে গিয়ে খুঁজে নেন ব্যালোগানকে। গোলরক্ষককে কাটিয়ে বাকিটা সারেন আর্সেনাল থেকে ধারে রাঁসে খেলা এই ফরোয়ার্ড।

পিএসজি ২০ ম্যাচে ১৫ জয় ও তিন ড্রয়ে ৪৮ পয়েন্ট নিয়ে আছে শীর্ষেই। ৪৫ পয়েন্ট নিয়ে দুই নম্বরে লঁস।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.