Sylhet Today 24 PRINT

এশিয়ার লিগে খুলল রোনালদোর গোলের খাতা

স্পোর্টস ডেস্ক |  ০৪ ফেব্রুয়ারী, ২০২৩

ইউরোপ মাতিয়ে এশিয়ান ফুটবলে নাম লেখানোর পর প্রথম গোল পেলেন ক্রিশ্চিয়ানো রোনালদো।  নতুন ক্লাবের হয়ে অভিষেক ম্যাচে গোল না পেলেও জয় পেয়েছিল রোনালদোর দল। পরের ম্যাচেও তিনি পাননি গোলের দেখা, দলও হেরে বসে। সৌদি সুপার কাপে ইত্তিহাদের বিপক্ষে সেই হারের ক্ষত এখনও শুকায়নি আল নাসরের। তার আগেই তারা প্রো লিগে মুখোমুখি হয়েছে আল ফাতেহর। এবার হারতে বসা দলটি পরাজয় এড়িয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোর গোলে। তার দেওয়া শেষ মুহূর্তের গোলে ড্র নিয়ে মাঠ ছেড়েছে নাসর।

শুক্রবার প্রিন্স আবদুল্লাহ বিন জালাউই স্পোর্টস সিটি স্টেডিয়ামে আল ফাতহের বিপক্ষে ২-২ ব্যবধানে ড্র করে আল নাসর।

ম্যাচের শুরুতেই ক্রিস্তিয়ান তেলোর গোলে ফাতেহ এগিয়ে যাওয়ার পর তালিসকার গোলে সমতায় ফেরে আল নাসর। তবে বিরতির পর সোফিয়ান বেনদেবকার গোলে ফের এগিয়ে যায় আল ফাতেহ। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে পেনাল্টি থেকে গোল করে দলের হার এড়ান রোনালদো।

খেলার দ্বাদশ মিনিটে এগিয়ে যায় ফাতেহ। বক্সে উড়ে আসা বল ঠিকঠাক নিয়ন্ত্রণে নিতে পারেনি নাসরের ডিফেন্ডাররা। উড়ে আসা বল বক্স থেকে ভলিতে জালে পাঠান তেলো। ৪২তম মিনিটে নাসরকে সমতায় ফেরান তালিসকা। বাঁ দিক থেকে ছুটে আসা বল নিয়ন্ত্রণে নিয়ে সুন্দর শটে জাল খুঁজে নেন এই ব্রাজিলিয়ান। প্রথমার্ধের যোগ করা সময়ে বক্স থেকে নেওয়া রোনালদোর শট বারে লেগে প্রতিহত হয়।

বিরতির পর খেলতে নেমে আক্রমণ বাড়ায় নাসর। তবে গোলের দেখা পাচ্ছিল না দলটি। উল্টো ৫৮তম মিনিটে এগিয়ে যায় ফাতেহ। বক্স থেকে ভলিতে বল জালে পাঠান বেনদেবকা। এরপর বেশ কয়েকটি আক্রমণ করে নাসর। তবে ফাতেহের রক্ষণভাগ ঠিকঠাক নিয়ন্ত্রণ বজায় রেখেছিল। শেষ মুহূর্তে বক্সে রোনালদো ফাউলের শিকার হলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। সফল স্পট কিকে জাল খুঁজে নেন পর্তুগিজ তারকা।

যোগ করা সময়ের তৃতীয় মিনিটে অবশ্য বাজে ফাউল করে লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় প্রথম গোলস্কোরার তালিসকাকে। তবে এতে কোনো সমস্যা হয়নি দশজনের আল নাসরের। ড্র নিয়েই মাঠ ছাড়ে দলটি।

১৫ ম্যাচে ১০ জয় ও ৪ ড্রয়ে ৩৪ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেই রয়েছে নাসর। ২২ পয়েন্ট নিয়ে ছয়ে আল ফাতেহ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.