Sylhet Today 24 PRINT

জিতেই চলেছে বার্সেলোনা, রিয়ালের সঙ্গে ব্যবধান বেড়ে ১১

স্পোর্টস ডেস্ক |  ১৩ ফেব্রুয়ারী, ২০২৩

ভিয়ারিয়ালের বিপক্ষে কঠিন এক ম্যাচে লিগের শীর্ষস্থান আরও মজবুত করেছে বার্সেলোনা। এক ম্যাচ বেশি খেলে কাতালান ক্লাবটি লিগের রেকর্ড চ্যাম্পিয়নদের থেকে এগিয়ে গেছে ১১ পয়েন্টে।

রোববার রাতে ভিয়ারিয়ালের মাঠে বার্সেলোনা ম্যাচ জিতেছে ১-০ গোলে। দলের পক্ষে একমাত্র গোলটি করেছে পেদ্রি।

ম্যাচের শুরু থেকেই দাপট দেখায় বার্সেলোনা। তবে গোলের সুযোগ আসে ম্যাচের ১৬ মিনিটে। জুল কুন্দে প্রতিপক্ষের থেকে বল কেড়ে নেন। এরপর দুই সতীর্থের পা ঘুরে বল চলে যায় রবার্ট লেভানদোভস্কির পায়ে। তিনি বাড়াল পেদ্রির কাছে। বাকি কাজ সারতে বেগ পেতে হয়নি পেদ্রিকে।

প্রথমার্ধে এগিয়ে থাকার পর দ্বিতীয়ার্ধেও এগিয়ে যেতে পারত বার্সেলোনা। ম্যাচের ৫৫ মিনিটে গোলরক্ষককে একা পেয়ে যান পোলিশ তারকা লেভানদোভস্কি। তবে তার শট ক্রসবারের অনেক ওপর দিয়ে যায়। ফলে বার্সেলোনার আরেক দফা এগিয়ে যাওয়ার চমৎকার সুযোগ হাতছাড়া হয়।

ম্যাচের বাকি সময় ভিয়ারিয়াল গোলের জন্য মরিয়া হয়ে চেষ্টা চালায়। কিন্তু গোল আদায় করতে ব্যর্থ হয়। ফলে ১-০ গোলেই নির্ধারিত হয় ম্যাচের ভাগ্য।

একেবারে অন্তিম সময়ে বার্সেলোনার ডি-বক্সে একটি শট লাগে কুন্দের হাতে। পেনাল্টির জন্য জোর দাবি জানায় ভিয়ারিয়াল। ভিএআরের সঙ্গে কথা বলে সেটি নাকচ করে দিয়ে ম্যাচ শেষের বাঁশি বাজান রেফারি।

২১ ম্যাচে ১৮ জয় ও দুই ড্রয়ে বার্সেলোনার পয়েন্ট হলো ৫৬। এক ম্যাচ কম খেলা রিয়াল ৪৫ পয়েন্ট নিয়ে আছে দুই নম্বরে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.