Sylhet Today 24 PRINT

অর্ধেকে নামলো বিপিএলের টিকিটের দাম

স্পোর্টস ডেস্ক |  ১৩ ফেব্রুয়ারী, ২০২৩

এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) এলিমিনেটর ও প্রথম কোয়ালিফায়ার ম্যাচে টিকিটের মূল্য হঠাৎ করে বাড়িয়ে দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে মাত্র ২ দিনের ব্যবধানে দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচের আগে টিকিটের মূল্য অর্ধেক কমিয়ে দিয়েছে বিসিবি।

রোববার (১২ ফেব্রুয়ারি) দিবাগত রাতে এক বিবৃতির মাধ্যমে রংপুর রাইডার্স ও সিলেট স্ট্রাইকার্সের মধ্যকার দ্বিতীয় কোয়ালিফায়ারের টিকিটের নতুন নির্ধারিত মূল্য প্রকাশ করে বিসিবি। যেখানে ইস্টার্ন স্ট্যান্ডে সর্বনিম্ন ১০০ টাকা এবং নর্থ ও সাউথ স্ট্যান্ডে খেলা দেখা যাবে ২০০ টাকায়। আর ক্লাব হাউজের মূল্য নির্ধারণ করা হয়েছে ৩০০ টাকা। অন্যদিকে ভিআইপি স্ট্যান্ডের টিকিটের মূল্য ধরা হয়েছে ১০০০ টাকা।

এলিমিনেটর ও প্রথম কোয়ালিফায়ারে ইস্টার্ন স্ট্যান্ডে টিকিটের সর্বনিম্ন দাম ছিল ৩০০ টাকা। নর্থ ও সাউথ স্ট্যান্ডের টিকিটের দাম ছিল ৪০০ ও ক্লাব হাউজের টিকিটের দাম ছিল ৮০০ টাকা। গ্র্যান্ড স্ট্যান্ড-ভিআইপি স্ট্যান্ড ছিল যথাক্রমে ২০০০ ও ১৫০০ টাকা। গত ১১ ফেব্রুয়ারি নতুন ওই মূল্য তালিকা ঘোষণা করা হয়। ঘোষণা অনুযায়ী শনিবার (১২ ফেব্রুয়ারি) দুই ম্যাচে বাস্তবায়ন হয়েছিল।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) দ্বিতীয় কোয়ালিফায়ারে মাঠে নামবে রংপুর রাইডার্স ও সিলেট স্ট্রাইকার্স। এই ম্যাচের টিকিট পাওয়া যাবে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম ও শের-ই-বাংলা স্টেডিয়ামের এক নম্বর গেট সংলগ্ন কাউন্টারে। সোমবার ও মঙ্গলবার সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত টিকিট সংগ্রহ করতে পারবে দর্শকরা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.