Sylhet Today 24 PRINT

সিলেটে উন্মোচিত হলো বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজের ট্রফি

নিজস্ব প্রতিবেদক |  ১৮ মার্চ, ২০২৩

টি-টোয়েন্টি ক্রিকেটে বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ডকে ঘরের মাঠে হোয়াইটওয়াশ করেছেন সাকিব আল হাসানরা। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ জিততে না পারলে শেষ ম্যাচে জয় পেয়েছে বাংলাদেশ। সদ্যসমাপ্ত ক্রিকেট সিরিজ জয়ের উদযাপনের রেশ কাটতে না কাটলেও ফের শুরু হচ্ছে মাঠের লড়াই। এবার প্রতিপক্ষ আয়ারল্যান্ড।

আজ শনিবার (১৮ মার্চ) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের প্রথম ওয়ানডে শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ২টায়। শুক্রবার উন্মোচন করা হলো সেই সিরিজের ট্রফি।

বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল ও আয়ারল্যান্ডের অধিনায়ক অ্যান্ডি বালবির্নি এই ট্রফি উন্মোচন করেন। সিরিজটি সামনে রেখে শুক্রবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন করেছে দুদলই।

আগামী ২০ এবং ২৩ মার্চ অনুষ্ঠিত হবে বাংলাদেশ ও আয়ারল্যান্ডের মধ্যকার বাকি দুই ওয়ানডে। প্রথম দুই ওয়ানডে দুপুর ২টায় শুরু হলেও সিরিজের শেষ ওয়ানডে শুরু হবে দুপুর আড়াইটায়।

ওয়ানডের পর টি-টোয়েন্টি সিরিজ। চট্টগ্রামে টি-টোয়েন্টি সিরিজের ম্যাচগুলো হবে যথাক্রমে ২৭, ২৯ ও ৩১ মার্চ।

বাংলাদেশ দল: তামিম ইকবাল(অধিনায়ক), লিটন দাস, নাজমুল শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, ইয়াসির আলী, তৌহিদ হৃদয়, মেহেদী হাসান মিরাজ, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম ও রনি তালুকদার।

আয়ারল্যান্ড দল: অ্যান্ড্রু বালবির্নি (অধিনায়ক), হ্যারি টেক্টর, গ্যারেথ ডেলানি, পল স্টার্লিং, কার্টিস ক্যাম্ফার, ম্যাথিউ হামফ্রেস, লরকান টাকার, স্টেফেন ডোহেনি, মার্ক অ্যাদায়ার, জর্জ ডকরেল, গ্রাহাম হুম, বেঞ্জামিন হোয়াইট, অ্যান্ডি ম্যাকব্রিন, জশুয়া লিটল।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.