Sylhet Today 24 PRINT

টস জিতল আয়ারল্যান্ড, ব্যাটিং পেলো বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক |  ২৯ মার্চ, ২০২৩

সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে আইরিশদের বিপক্ষে মাঠে নামছে স্বাগতিক বাংলাদেশ। টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ।  বুধবার দুপুর ২টায় চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হচ্ছে ম্যাচটি।

এর আগে তাসকিন-রনিদের দুর্দান্ত পারফরম্যান্সে প্রথম টি-টোয়েন্টিতে বৃষ্টি আইনে ২২ রানে জয় পায় বাংলাদেশ। এমন জয়ে অধিনায়ক সাকিব ভীষণ খুশি। কারণ ব্যাট হাতে রনি তালুকদার-লিটন দাসরা দিয়েছেন আস্থার প্রতিদান। আর বল হাতে তাসকিন-হাসানরা রেখেছেন সামর্থ্যের প্রমাণ।

সাগরিকার উইকেট বরাবরই ব্যাটিংবান্ধব। প্রথম টি-টোয়েন্টিতে ভালো উইকেটে ব্যাট করার সুযোগ পেয়েছেন ক্রিকেটাররা। দ্বিতীয় টি-টোয়েন্টিতেও যে উইকেট একই ধরনের ব্যাটিং উইকেট হবে, তা অনেকটাই অনুমেয়।

বাংলাদেশ দলের জন্য দুশ্চিন্তার কারণ ছিল ওপেনার রনি তালুকদারের কাঁধের চোট। প্রথম ম্যাচে ফিল্ডিং করতে গিয়ে চোটে পড়ে মাঠ ছাড়তে হয় তাকে। তার বিষয়ে আনুষ্ঠানিকভাবে কিছু না জানালেও, তার জন্য শেষ পর্যন্ত আজ মাঠে নামছেন এই ব্যাটার।

শক্তি-সামর্থ্যের পাশাপাশি পরিসংখ্যানেও এগিয়ে স্বাগতিকরা। ছয়বারের দেখায় চারবারই জিতেছে বাংলাদেশ। একটিতে জয় আইরিশদের। বাকিটিতে ফল আসেনি। প্রথম ম্যাচের মতো দ্বিতীয় টি-টোয়েন্টিতেও দলগত পারফরম্যান্সের দিকে তাকিয়ে থাকবে বাংলাদেশ। রনি-লিটনদের পাশাপাশি হাসান-তাসকিনরা ফের একবার জ্বলে উঠলেই সিরিজ জিততে খুব বেশি কষ্ট হওয়ার কথা নয় বাংলাদেশের।

বাংলাদেশ একাদশ
লিটন দাস, রনি তালুকদার, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান (অধিনায়ক), তৌহিদ হৃদয়, মেহেদী হাসান মিরাজ, শামীম পাটোয়ারি, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ ও মুস্তাফিজুর রহমান।

আয়ারল্যান্ড একাদশ
পল স্টার্লিং (অধিনায়ক), রস এডেয়ার, লরকান টাকার, হ্যারি ট্যাকটর, কার্টিস ক্যামফার, জর্জ ডকরেল, গ্যারেথ ডেলানি, মার্ক আডায়ার, ফিওন হ্যান্ড, বেন হোয়াইট ও গ্র্যাহাম হাম।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.