Sylhet Today 24 PRINT

আইপিএল খেলতে রাতে দেশ ছাড়ছেন লিটন

স্পোর্টস ডেস্ক |  ০৯ এপ্রিল, ২০২৩

শুরুতে শোনা যায়, ঢাকা প্রিমিয়ার লিগের ম্যাচ খেলে ভারতের বিমান ধরবেন লিটন দাস। কিন্তু সেই সিদ্ধান্ত থেকে সরে এসেছেন তিনি। ডিপিএল না খেলে আজ রাতেই আইপিএল খেলতে দেশ ছাড়ছেন এই ওপেনার।

রোববার (৯ এপ্রিল) সন্ধ্যা ৭টা ১৫ মিনিটের ফ্লাইটে ঢাকা থেকে কলকাতা উড়াল দেবেন লিটন। যদিও তার দল তখন থাকবে আহমেদাবাদে। গুজরাট টাইটান্সের বিপক্ষে কলকাতা নিজেদের তৃতীয় ম্যাচ খেলবে সেখানে। দিনের ম্যাচ খেলে রাতেই আবার দলটি কলকাতার বিমান ধরবে।

এরপর কেকেআরের ম্যাচ ১৪ এপ্রিল পহেলা বৈশাখের দিন। ওই দিন ঘরের মাঠ ইডেন গার্ডেন্সে কলকাতা নামবে সানরাইজার্স হারদরাবাদের বিপক্ষে। ওই ম্যাচে দেখা যেতে পারে লিটনকে। যেমন আভাস দিয়েছে ফ্র্যাঞ্জাইজিটি, ‘আমরা রোববার পর্যন্ত আহমেদাবাদে থাকব, ম্যাচটি আবার দুপুরে। তাই লিটন ঢাকা থেকে সোজা কলকাতায় আসবেন। আমাদের পরবর্তী হোম ম্যাচ থেকে তাকে বিবেচনা করা হবে।’

যদিও কেকেআরের প্রথম একাদশে সুযোগ পাওয়া কঠিন হয়ে গেছে লিটনের জন্য। আফগানিস্তানের রহমতউল্লাহ গুরবাজ দুর্দান্ত ফর্মে আছেন। এরই মধ্যে দলের সঙ্গে যোগ দিয়েছেন সাকিবের বদলি ইংলিশ ওপেনার জেসন রয়।

আইপিএল খেলতে বাংলাদেশ দলের ক্রিকেটারদের অনাপত্তিপত্র দেওয়া আছে আগামী ৪ মে পর্যন্ত। এর মধ্যেই লিটন ও মুস্তাফিজকে জাতীয় দলের সঙ্গে যোগ দিতে হবে। সে সময় বাংলাদেশ দলের ইংল্যান্ডে থাকার কথা। সেখানে আয়ারল্যান্ডের বিপক্ষে তিনটি ওয়ানডে সুপার লিগের ম্যাচ খেলবে বাংলাদেশ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.