Sylhet Today 24 PRINT

মাহা ফ্যাশন জেলা প্রশাসক কাপ কাবাডি টুর্ণামেন্টের উদ্বোধন

সিলেটটুডে ডেস্ক |  ০৫ জানুয়ারী, ২০১৬

সিলেট জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও মাহা এর পৃষ্ঠপোষকতায় এবং সিলেটের ১৩টি উপজেলা ক্রীড়া সংস্থার অংশগ্রহণে মাহা ফ্যাশন জেলা প্রশাসক কাপ আন্তঃউপজেলা কাবাডি টুর্ণামেন্ট ২০১৫-২০১৬ এর উদ্বোধন সোমবার সন্ধ্যা ৬টায় সিলেট জেলা স্টেডিয়ামস্থ কাবাডি মাঠে অনুষ্ঠিত হয়।

সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শহিদুল ইসলাম চৌধুরী এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতিসংঘস্থ বাংলাদেশ মিশনের সদ্য বিদায়ী স্থায়ী প্রতিনিধি ও সাবেক রাষ্ট্রদূত ড. এ কে আবদুল মোমেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন টুর্ণামেন্ট কমিটির আহবায়ক ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের সদস্য বিজিত চৌধুরী। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাতীয় পুরষ্কারপ্রাপ্ত বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব রঞ্জিত দাস, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ এবং সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ, সিলেট সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অধ্যাপক সুজাত আলী রফিক এবং দৈনিক সিলেটের ডাক এর ব্যবস্থাপনা সম্পাদক ও ক্রীড়া সংগঠক দেওয়ান তৌফিক মজিদ লায়েক।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার প্রাক্তন সহ-সভাপতি হাজী এম এ সাত্তার ও বিমলেন্দু দে নান্টু, সিলেট জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ মোঃ সিরাজ উদ্দিন, সিলেট প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি ইকরামুল কবির চৌধুরী, সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি হাজী হেলাল উদ্দিন আহমদ, টুর্ণামেন্ট কমিটির সদস্য-সচিব সমর চৌধুরী, টুর্ণামেন্ট কমিটির সদস্য ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক গোলাম জাবির চৌধুরী জাবু ও নুরে আলম খোকন, সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এস এম ফেরদৌস, দক্ষিণ সুরমা উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ রাজ্জাক হোসেন, বিয়ানীবাজার উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ ইসলাম উদ্দিন, জৈন্তাপুর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক লিয়াকত আলী ও কোম্পানীগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, সিলেটের এন ডি সি মোঃ রেজাউল করিম, দ্বিতীয় বিভাগ ফুটবল লীগ কমিটির সম্পাদক আক্কাছ উদ্দিন আক্কাই, ক্রীড়া সংগঠক নুরুল আমীন, সাইফুর রহমান শিপলু ও বাবুল মিয়া, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের কোষাধ্যক্ষ মতিউর রহমান ও সাধারণ সম্পাদক দীপাল কুমার সিংহ, কাবাডি আম্পায়ার আব্দুল মতিন, হাছান আলী বাদল, হাসানুজ্জামান মিলন ও হেলাল উদ্দিন আহমদ। উদ্বোধনী দিনের ১ম খেলায় গোলাপগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থা ৫২-১২ পয়েন্টে বিয়ানীবাজার উপজেলা ক্রীড়া সংস্থাকে হারিয়ে বিজয়ী হয় এবং ২য় খেলায় কোম্পানীগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থা ৪২-৩২ পয়েন্টে জৈন্তাপুর উপজেলা ক্রীড়া সংস্থাকে হারিয়ে বিজয়ী হয়। অদ্য ৫ জানুয়ারী ২০১৬ ইং তারিখের ১ম খেলা বিশ্বনাথ বনাম ফেঞ্চুগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থা (সন্ধ্যা ৫.৩০ টা) এবং ২য় খেলা গোয়াইনঘাট বনাম বালাগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থা (সন্ধ্যা ৬.৩০ টা) এর মধ্যকার সিলেট জেলা স্টেডিয়ামস্থ কাবাডি মাঠে অনুষ্ঠিত হবে। প্রতিদিন মাঠে এসে কাবাডি খেলা উপভোগ করার জন্য সকল ক্লাব-কর্মকর্তা, ক্রীড়া সংগঠক ও অনুরাগীবৃন্দ, সাবেক ও বর্তমান খেলোয়াড়বৃন্দ এবং সিলেটের ক্রীড়াঙ্গন সম্পর্কিত ব্যক্তিবর্গসহ সিলেটের সর্বস্তরের জনসাধারণের প্রতি বিশেষভাবে আহবান জানিয়েছেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম এবং টুর্ণামেন্ট কমিটির আহবায়ক বিজিত চৌধুরী ও সদস্য-সচিব সমর চৌধুরী। খেলা প্রতিদিন সন্ধ্যা ৫.৩০ ঘটিকায় সিলেট জেলা স্টেডিয়ামস্থ কাবাডি মাঠে অনুষ্ঠিত হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.