Sylhet Today 24 PRINT

কাউন্টিতে খেলার প্রস্তাব পেলেন মিরাজ

স্পোর্টস ডেস্ক |  ২১ মে, ২০২৩

ব্যাটে-বলে উজ্জ্বল মেহেদী হাসান মিরাজ। সম্প্রতি বেশ কয়েকটি ভালো ইনিংস উপহার দিয়েছেন এ অলরাউন্ডার। পেয়েছেন দুর্দান্ত সেঞ্চুরিও। এর পর থেকেই ব্যাট হাতে ধারাবাহিক পারফরম করে চলেছেন মিরাজ।

মিরাজের ফর্ম নজর কেড়েছে ইংল্যান্ডের কাউন্টি দলের। তাই তো তরুণ এই টাইগার অলরাউন্ডারকে কাউন্টিতে খেলার প্রস্তাব দিয়েছে ওয়ারউইকশায়ার।

সম্প্রতি ঘরের মাঠে ইংল্যান্ড ও আয়ারল্যান্ডের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলেছিল বাংলাদেশ। ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ বাদে স্বাগতিকরা বাকি সব সিরিজেই জয় পেয়েছে। যেখানে দলের হয়ে অনন্য ভূমিকা রেখেছেন মিরাজ। এর পর তামিম ইকবাল-সাকিব আল হাসানরা ঘরের বাইরেও আয়ারল্যান্ডকে ওয়ানডে সিরিজে হারিয়েছে। ইংল্যান্ডের মাটিতে খেলে আসা মিরাজ জানালেন কাউন্টি দলের প্রস্তাবের কথা।

আফগানিস্তান সিরিজ সামনে রেখে প্রস্তুতি নিচ্ছেন মিরাজ। এই সময় এক গণমাধ্যমকে নিজের কাউন্টি ক্রিকেটে প্রস্তাব পাওয়া নিয়ে তিনি জানান, ‘আমার কাছে প্রস্তাব এসেছে। তবে যাওয়া না যাওয়ার বিষয়টি নির্ভর করছে সেই সময় জাতীয় দলের খেলা আছে কিনা তার ওপর।’

মিরাজের কাউন্টিতে খেলার প্রস্তাব এসেছে মূলত স্পিনার জ্যাক লিনটটের মাধ্যমে। সবশেষ ডিপিএলে মোহামেডানের হয়ে মিরাজের সঙ্গে খেলেছিলেন লিনটট। ফলে লিনটটের মাধ্যমেই কাউন্টি দলটি মিরাজকে প্রস্তাব দিয়েছে। চলতি বছরের আগস্টে অনুষ্ঠিত হবে ওই টুর্নামেন্ট।

প্রস্তাব পেলেও মিরাজ সেখানে খেলবেন কিনা সেটা এখনো জানা যায়নি। কেননা আগামী মাসেই বাংলাদেশে আসবে আফগানিস্তান ক্রিকেট দল। এর পর দুই দফায় মাঠে গড়াবে সিরিজের একটি টেস্ট, তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.