Sylhet Today 24 PRINT

চারজনকে বিক্রির পরই মেসিকে রেজিস্ট্রেশন করতে পারবে বার্সা

স্পোর্টস ডেস্ক |  ০৭ জুন, ২০২৩

এক দিন আগেই বার্সা প্রেসিডেন্ট লাপোর্তের সঙ্গে মিটিং করেন মেসির বাবা ও তার ব্যক্তিগত এজেন্ট হোর্হে মেসি। মিটিং শেষ করে তিনি জানিয়ে দেন– মেসি খুব করে চাইছে বার্সায় ফিরতে। এখন আনুষ্ঠানিক দিকগুলো বার্সার হাতে। তারা সব ঠিক করলেই হয়ে যায়। এর মধ্যে আল হিলালের ৫০০ মিলিয়ন ইউরোর বেশি প্রস্তাবে সাড়া দেননি মেসি। তাদের এক বছর অপেক্ষায় থাকতে বলেছেন এই আর্জেন্টাইন।

সব শেষ খবর, লা লিগা অফিসিয়ালি বার্সার আর্থিক পরিকল্পনা মেনে নিয়েছে। তাই এখন আর মেসিকে আনার ক্ষেত্রে কোনো আইনি ঝামেলা নেই। কেবল মেসি বার্সার দেওয়া প্রস্তাবে হ্যাঁ বললেই হয়। যতদূর জানা গেল, আজই জরুরি মিটিং সেরে মেসিকে প্রস্তাব পাঠাবে বার্সা। যদি মেসি রাজি হয়ে যান, তাহলে ঘোষণা।

মূলত চার খেলোয়াড়কে বেচার পরই মেসিকে রেজিস্ট্রেশন করতে পারবে বার্সা কিংবা আয় বাড়িয়েও নিবন্ধনের কাজটা করতে পারবে ক্লাবটি। সেটা ধীরস্থিরভাবে করলেও সমস্যা নেই। আগে মেসিকে নিজেদের করে নেওয়াটাই বড় বিষয়। সে জন্য এতদিন লা লিগার সঙ্গে দফায় দফায় আলোচনা করেন বার্সার প্রেসিডেন্ট লাপোর্তে। যাক দেরিতে হলেও লা লিগা মেনে নিয়েছে সব। যেহেতু মেসি সৌদির রাজ্যের অর্থের দিকে না তাকিয়ে বার্সাকেই গুরুত্ব দিচ্ছেন। তাই বেতন কম হলেও হয়তো ক্যাম্প ন্যুতে ফিরবেন বিশ্বকাপজয়ী এই দলনেতা।

এর মধ্যে মঙ্গলবার বার্সার কোচ জাভি হার্নান্দেজও কথা বলেছেন। তিনি সোজা জানিয়ে দেন, যা যা করার সব করা হয়ে গেছে। এখন বলটা মেসির বাবা হোর্হে মেসি ও বার্সা প্রেসিডেন্ট লাপোর্তের কোর্টে। তাদের ওপর নির্ভর করছে মেসির ফেরা। তার মধ্যে আবার ইউরোপের দুটি ক্লাবও প্রস্তাব পাঠিয়েছে মেসিকে।

স্প্যানিশ দৈনিক দিয়ারিও এএস জানিয়েছে, সেটা খুব সম্ভবত প্রিমিয়ার লিগের ক্লাব। তবে ক্লাব দুটির নাম প্রকাশ করেনি পত্রিকাটি। অবশ্য মেসির কাছে এখন এসব প্রস্তাবের কোনো গুরুত্ব নেই। তার মাথায় কেবল বার্সা! হয়তো আজ বা কালই আসবে চূড়ান্ত একটি ঘোষণা।

এদিকে মেসিকে নিয়ে দৌড়ঝাঁপের মধ্যে আরেক সুখবর পেল বার্সা। স্প্যানিশ কোর্ট জানিয়েছে গাভিকে তারা মূল দলের খেলোয়াড় হিসেবে খেলাতে আর কোনো বাধা নেই। তবে সবকিছুর পরও তিন থেকে চারজন খেলোয়াড়কে বেচতেই হবে বার্সার। তারা হলেন– ফাতি, তোরেস, কেসি ও রাফিনিয়া।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
ওয়াহিদ ভিউ (পঞ্চম তলা), পূর্ব জিন্দাবাজার,
সিলেট-৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.