Sylhet Today 24 PRINT

ক্রিশ্চিয়ানো রোনালদো জোড়া গোল, আল নাসরের রোমাঞ্চকর জয়

৫ ম্যাচে ৯ গোল, ৪ অ্যাসিস্ট রোনালদোর

স্পোর্টস ডেস্ক |  ২৩ সেপ্টেম্বর, ২০২৩

৫ ম্যাচে ৯ গোল করেছেন রোনালদো

সৌদি প্রো লিগে ধারাবাহিকভাবে গোল করে চলেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। গত রাতে আল আহলির বিপক্ষে করেছেন জোড়া গোল। সুবাদে ৭ গোলের ম্যাচে থ্রিলার জিতেছে আল নাসর।

ঘরের মাঠে গতকাল রাতে ৪-৩ গোলে জয় পায় আল নাসর। চতুর্থ মিনিটেই গোলের দেখা পাওয়া রোনালদো ছাড়াও দলটির হয়ে জোড়া গোল করেছেন ব্রাজিলিয়ান তারকা আন্দেরসন তালিসকা।

এদিন গোল পাওয়ার মধ্য দিয়ে রোনালদো লিগে টানা ৫ ম্যাচে গোল করলেন। সব মিলিয়ে এই ৫ ম্যাচে তার গোল সংখ্যা ৯টি। একই সঙ্গে সতীর্থদের দিয়ে করিয়েছেন আরও ৪টি গোল।

চতুর্থ মিনিটে রোনালদো আল নাসরকে এগিয়ে নেওয়ার পর ১৭তম মিনিটে ব্যবধান ২-০ করেন তালিসকা। ৩০তম মিনিটে আল আহলির পক্ষে ব্যবধান কমান ফ্রাঙ্ক কেসি। তবে বিরতিতে যাওয়ার আগে ফের লক্ষ্যভেদ করে ব্যবধান ৩-১ করেন তালিসকা।

বিরতি থেকে ফিরেই পেনাল্টি থেকে গোল করে আল আহলিকে ম্যাচে ফেরান ম্যানচেস্টার সিটি থেকে সৌদি আরবে খেলতে আসা রিয়াদ মাহরেজ। তবে দুই মিনিট পরই রোনালদো নিজের দ্বিতীয় গোল আদায় করলে আল নাসর এগিয়ে যায় ৪-২ ব্যবধানে।

৮৭ মিনিটে আল আহলির ফেরাস আলব্রিকান ব্যবধান ৪-৩ করেন। তবে বাকি সময়টা পোস্ট সুরক্ষিত রেখে রোমাঞ্চকর জয় নিয়ে মাঠ ছাড়ে আল নাসর।

লিগে এটি পঞ্চম জয় আল নাসরের। ৭ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচ নম্বরে দলটি। আল আহলিরও সমান ম্যাচে সমান পয়েন্ট। তবে গোল ব্যবধানে পিছিয়ে থাকায় ৬ নম্বরে তারা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.