Sylhet Today 24 PRINT

আবারও আসছে সাকিবের সাক্ষাৎকার

স্পোর্টস ডেস্ক |  ২৮ সেপ্টেম্বর, ২০২৩

আর মাত্র সাত দিন পরেই মাঠে গড়াবে ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসর। সময়ের হিসেবেই খুব একটা দেরি নেই। আইসিসির মেগা এই ইভেন্টে অংশ নেওয়ার জন্য এরই মধ্যে ভারতে পা রেখেছে বাংলাদেশ দল।

এদিকে টাইগাররা দেশ ছাড়ার আগে-পরে নানান নাটকীয়তায় টইটুম্বর দেশের ক্রিকেটাঙ্গন। মূলত বিশ্বকাপ স্কোয়াড থেকে তামিম ইকবালের বাদ পড়ার গুঞ্জনের পর থেকেই ধারাবাহিক এই নাটকের শুরু। আর সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে দেশসেরা ওপেনারকে স্কোয়াডে না রাখার পর এই নাটক আরও বেশ জমে ওঠে।

মূলত ফিটনেস ইস্যুতে বাদ দেওয়া হয় এই ওপেনারকে। তবে বুধবার (২৭ সেপ্টেম্বর) নিজের অফিশিয়াল ফেসবুক পেজে এক ভিডিও বার্তায় তামিম জানান, পরিকল্পনা করেই তাকে দল থেকে বাদ দেওয়া হয়েছে।

ভিডিও বার্তায় তামিম জানিয়েছেন বিধ্বংসী সব তথ্য। তার দাবি, ব্যাটিং পজিশন পরিবর্তন করে বিশ্বকাপে খেলার প্রস্তাব দেওয়া হয়েছিল তাকে। আর সে কারণেই তিনি বিশ্বকাপে খেলতে চাননি।

অন্যদিকে তামিমের বোমা ফাটানোর পরপরই দেশের একটি বেসরকারি টেলিভিশনে নিজের নানান অভিমত ও ক্রিকেট বোর্ডের নানান ইস্যুতে কথা বলেন ওয়ানডে অধিনায়ক সাকিব।

সেখানে সাকিব জানান, অধিনায়ক হলেও দল নির্বাচনসহ অনেক বিষয়ে তিনি খুব বেশি সম্পৃক্ত নন। তামিমকে দলে না নেওয়ায় তার কোনো ভূমিকা নেই। এ ছাড়া তামিমের আচরণকে ‘শিশুসুলভ’ আখ্যা দিয়ে তার ‘টিমম্যানশিপ’ নিয়ে প্রশ্ন তুলেন সাকিব।

এরপর ধারণা করা হচ্ছিল, এবারই বোধ হয় সাকিবের একমাত্র সাক্ষাৎকার। তবে বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) জানা যায়, এটাই শেষ না। সাকিবের সাক্ষাৎকারের দ্বিতীয় পর্ব আসছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে বিষয়টি নিশ্চিত করেছে বেসরকারি ওই টেলিভিশন চ্যানেলটি। এদিন দুপুর ১২টা ৩২ মিনিটে ফেসবুকে এক পোস্টে তারা জানিয়েছে, সব প্রশ্নের উত্তরই কি দেওয়া শেষ? না। আরও সব প্রশ্নের উত্তর নিয়ে #SAH75 Uncensored এর দ্বিতীয় পর্ব দেখতে চোখ রাখুন আজ রাত ১১টায় শুধুমাত্র টি স্পোর্টসে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.