Sylhet Today 24 PRINT

বাংলাদেশে আসছেন বিশ্বকাপ জয়ী রোনালদিনহো

সিলেটটুডে ডেস্ক |  ১২ অক্টোবর, ২০২৩

গত জুলাই মাসে বাংলাদেশে এসেছিলেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। বিশ্বচ্যাম্পিয়ন এই আর্জেন্টাইন তারকার পর এবার আসছেন ব্রাজিলের হয়ে ২০০২ বিশ্বকাপ জয়ী ফুটবলার রোনালদিনহো। আগামী ১৮ অক্টোবর তার ঢাকায় আসার কথা রয়েছে।

এমিলিয়ানো মার্টিনেজ একদিনের ঝটিকা সফরে ঢাকায় পা রেখেছিলেন। তাকে দেশে এনেছিলেন মূলত ভারতীয় স্পোর্টস প্রমোটার শতদ্রু দত্ত। এবারও তার মাধ্যমে ঢাকায় আসছেন সাবেক বিশ্ব তারকা।

শতদ্রু দত্তের সঙ্গে কাজ করেন বাংলাদেশি মেহেদী জামান সনেট। তিনি রোনালদিনহোর আসার বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘রোনালদিনহো আসছে এটা পুরোপুরি নিশ্চিত। একটি স্পন্সর প্রতিষ্ঠান তাকে আনছে। বিস্তারিত পরে জানানো হবে। ১৮ তারিখ মধ্যরাতের পরই রোনালদিনহো রওনা হবেন।’

আয়োজকদের পরিকল্পনা ও ব্যবস্থাপনায় মার্টিনেজের ঢাকা সফর বেশ বিতর্ক জন্ম দিয়েছিল। বর্তমান ও সাবেক কোনো তারকা ফুটবলারকে আমন্ত্রণ না জানিয়ে ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা সময় কাটিয়েছিলেন এই আর্জেন্টাইনের সঙ্গে। এবার সেই বিতর্ক এড়াতে বাংলাদেশ অধিনায়ক জামাল ভূঁইয়ার সঙ্গে সাক্ষাতেরও একটি পরিকল্পনা রয়েছে।

বাংলাদেশ ১৭ অক্টোবর মালদ্বীপের বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের দ্বিতীয় লেগ খেলবে। জামাল ভূঁইয়া রোনালদিনহোর সঙ্গে সাক্ষাৎ করে আর্জেন্টিনার লিগে যোগ দেবেন বলে জানা গেছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.