Sylhet Today 24 PRINT

টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ, তানজিম হাসানের অভিষেক

স্পোর্টস ডেস্ক |  ০৬ নভেম্বর, ২০২৩

সেমিফাইনাল স্বপ্ন আগেই শেষ হয়ে গেছে বাংলাদেশের, সুতোয় ঝুলছে ২০১৫ চ্যাম্পিয়নস ট্রফিতে খেলার সুযোগও। চ্যাম্পিয়নস ট্রফিতে খেলার সুযোগ জিইয়ে রাখতে আজ শ্রীলঙ্কার বিপক্ষে জয় ছাড়া বিকল্প কিছু নেই বাংলাদেশের সামনে। এমন সমীকরণের ম্যাচে দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান।

শ্রীলঙ্কার বিপক্ষে একটি পরিবর্তন এনেছে বাংলাদেশ দল। সম্পূর্ণ ফিট না থাকায় এই ম্যাচে খেলছেন না পেসার মোস্তাফিজুর রহমান। তার জায়গায় আরেক পেসার তানজিম হাসান সাকিবকে দলে নিয়েছে টাইগাররা। বিশ্বকাপে এটিই তার অভিষেক ম্যাচ।

ঘুরের দাঁড়ানোর লক্ষ্যে এদিন একাদশে দুটি পরিবর্তন এনেছে শ্রীলঙ্কা। ফিরেছেন ওপেনার কুশল পেরেরা। ফলে বাদ পড়েছেন দিমুথ করুনারত্নে। এছাড়া ফিরেছেন ধনাঞ্জয়া ডি সিলভাও। তাকে জায়গা করে দিতে বাদ পড়েছেন দুসমন্ত চামিরা।

বাংলাদেশ একাদশ- লিটন দাস, তানজিদ হাসান তামিম, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটকিপার), তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, তানজিম সাকিব ও শরীফুল ইসলাম।

শ্রীলঙ্কা একাদশ- পাথুম নিশাঙ্কা, কুশল পেরেরা, কুশল মেন্ডিস (উইকেটরক্ষক/অধিনায়ক), সাদিরা সামারাবিক্রমা, চারিথ আসালাঙ্কা, ধনঞ্জয়া ডি সিলভা, অ্যাঞ্জেলো ম্যাথিউস, মহেশ থিকসানা, কাসুন রাজিথা, দুশমন্থ চামিরা, দিলশান মাদুশঙ্কা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.