Sylhet Today 24 PRINT

চেলসি-সিটির ৮ গোলের রোমাঞ্চ

ইংলিশ প্রিমিয়ার লিগ

স্পোর্টস ডেস্ক |  ১৩ নভেম্বর, ২০২৩

স্ট্যামফোর্ড ব্রিজে হাড্ডাহাড্ডি এক লড়াইয়ে চেলসি ও ম্যানচেস্টার সিটি ড্র করেছে। নাটকীয় এই ম্যাচ শেষ হয় ৪-৪ গোলে।

রোববার রাতে প্রিমিয়ার লিগে শীর্ষস্থান ধরে রাখার লড়াইয়ে নেমে ম্যাচের ২৫তম মিনিটে দলের হয়ে পেনাল্টিতে প্রথম গোল আদায় করেন আর্লিং হালান্ড। ঠিক তার পরক্ষণেই পাল্টা আক্রমণে সফল হয় চেলসি। ক্রসে পাওয়া বল হেড দিয়ে জালে প্রবেশ করান থিয়াগো সিলভা।

৩৭তম মিনিটে রিস জেমসের এসিস্টে ব্যবধান ফের সিটিকে এগিয়ে নেন রাহিম স্টারলিং। প্রথমার্ধ শেষ হওয়ার আগ মুহুর্তে বার্নারদো সিলভার ক্রস হেড দিয়ে দলকে সমতায় ফেরান ম্যানুয়েল আকাঞ্জি। ২-২ গোলে শেষ হয় প্রথমার্ধ।

দ্বিতীয়ার্ধের শুরুতে নিজের দ্বিতীয় গোলটি আদায় করে নেন হালান্ড। ৬৭তম মিনিটে আবারও চেলসিকে সমতায় ফেরান নিকোলাস জ্যাকসন।

৮৬তম মিনিটে দলকে আবারও এগিয়ে নেন রদ্রি, ডি-বক্সের বাইরে থেকে তার আচমকা নেওয়া শট থিয়াগো সিলভার পা’য়ে ডিফ্লেক্ট হয়ে জালে প্রবেশ করে। সিটির জয় যখন অনেকটাই নিশ্চিত ঠিক তখনই নাটকীয় মোড় নেয় ম্যাচ। যোগ করা সময়ের পঞ্চম মিনিটে পেনাল্টি থেকে ম্যাচে চতুর্থবারের মতো সমতায় ফেরে চেলসি। স্পট-কিক থেকে গোল করেন সাবেক ম্যানসিটি খেলোয়াড় কোল পামার।

ড্রয়ের পরও শীর্ষস্থান ধরে রেখেছে ম্যানচেস্টার সিটি, ১২ ম্যাচে ২৮ পয়েন্ট তাদের। সমসংখ্যক ম্যাচ খেলে ১৬ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দশম অবস্থানে রয়েছে চেলসি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.