Sylhet Today 24 PRINT

ভারত-নিউজিল্যান্ড সেমিফাইনালে সন্ত্রাসী হামলার হুমকি

স্পোর্টস ডেস্ক |  ১৫ নভেম্বর, ২০২৩

অল্প কিছুক্ষনের মাঝেই প্রথম সেমিফাইনালে মুখোমুখি হবে ভারত-নিউজিল্যান্ড। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলাটি অনুষ্ঠিত হবে। আর এই ম্যাচটি চলাকালীন সন্ত্রাসবাদী হামলা হতে পারে বলে হুমকি পেয়েছে মুম্বাই পুলিশ। তারপরই স্টেডিয়ামের নিরাপত্তা বাড়ানো হয়েছে।

সেমিফাইনালের লড়াই শুরুর আগে এক্স হ্যান্ডলে (সাবেক টুইটার) হুমকির খবর পেয়েছে মুম্বাই পুলিশ। সঙ্গে সঙ্গে পদক্ষেপ নেওয়া হয়েছে। মুম্বাই পুলিশের এক কর্মকর্তার বরাতে ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, ‘এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি মুম্বাই পুলিশকে ট্যাগ করে একটা পোস্ট করেছে। সেখানে বন্দুক, গ্রেনেড ও বুলেটের ছবি দেওয়া আছে। সঙ্গে লেখা আছে সেমিফাইনাল ম্যাচ চলাকালীন নাশকতামূলক ঘটনা ঘটতে পারে।’

ওই কর্মকর্তা আরও জানিয়েছেন, স্টেডিয়াম চত্বরে নজরদারি বাড়ানো হয়েছে। আশপাশের এলাকাতেও নজরদারি বেড়েছে। কোনো ব্যক্তির ওপর সন্দেহ হলেই তাকে জেরা করা হচ্ছে।

এদিকে, বিশ্বকাপের সেমিফাইনালের টিকিট ঘিরে ব্যাপক কালোবাজারি চলছে মুম্বাইতে। একটি টিকিটের দাম উঠেছে আড়াই লাখ রুপির বেশি। এ ছাড়া হাজার টাকার টিকিট বিকোচ্ছে লাখ লাখ টাকায়। ইতোমধ্যে দুজন কালোবাজারিকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। গ্রেপ্তারকৃতদের থেকে উদ্ধার হয়েছে ম্যাচের টিকিটও।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.