Sylhet Today 24 PRINT

সেমিফাইনাল দেখতে শচীনের সঙ্গে গ্যালারিতে বেকহ্যাম

সিলেটটুডে ডেস্ক |  ১৫ নভেম্বর, ২০২৩

আগেই শোনা গিয়েছিল— বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে ভারত-নিউজিল্যান্ডের ম্যাচ দেখতে ‍মুম্বাইয়ের গ্যালারিতে হাজির থাকবেন ইংল্যান্ডের কিংবদন্তি ফুটবলার ডেভিড বেকহ্যাম। যদিও বিষয়টির পুরোপুরি নিশ্চয়তা দেয়নি কেউই। ম্যাচ শুরুর আগেই আজ (বুধবার) ওয়াংখেড়ে স্টেডিয়ামে পা রাখেন লিওনেল মেসির ক্লাব ইন্টার মায়ামির এই সহ-মালিক। এ সময় তার সঙ্গে মাঠে ভারতীয় কিংবদন্তি শচীন টেন্ডুলকারকেও দেখা যায়। পরে দুই দলের ক্রিকেটারদের সঙ্গে তারা হাত মেলান।

আন্তর্জাতিক সংস্থা ইউনিসেফের দূত হিসেবে তিনদিনের জন‌্য এই ইংলিশ কিংবদন্তি ভারত সফরে এসেছেন। সেই সুবাদে বেকহ‌্যামের সেমিফাইনাল দেখতে যাওয়াও প্রায় নিশ্চিতই ছিল। এর আগে ভারতে পা রেখে বিভিন্ন শহরে ঘুরে বেড়িয়েছেন তিনি। শহরের বিভিন্ন রাস্তায় কিংবদন্তি ফুটবলারকে বিভিন্ন রূপে দেখা গেছে। কখনও গলির ক্রিকেট খেলেছেন, আবার কখনওবা ছোট ছেলে-মেয়েদের সঙ্গেও সময় কাটিয়েছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে তার একটি ভিডিও-ও ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, বেকহ্যাম বেশ কিছু ছোট ছেলে-মেয়েদের সঙ্গে ফুটবল খেলছেন। ওই সময় তিনি গুজরাটে ছিলেন। আর সেখানেই একটি স্বেচ্ছাসেবী সংস্থার উদ্যোগে আশ্রমের শিশুদের সঙ্গে সময় কাটান বেকহ্যাম। পরে তাদেরকে তিনি অটোগ্রাফও দেন। এছাড়া আশ্রমের ছেলে-মেয়েদের সঙ্গে ছবিও আঁকতে দেখা যায় তাকে। সেই সব মুহূর্ত নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন বেকহ্যাম।

এছাড়া ভারত-নিউজিল্যান্ডের ম্যাচে বিনোদন জগতের তারকা রজনীকান্ত, ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ক্রিকেটার ভিভ রিচার্ডসসহ আরও অনেকেই মুম্বাইয়ের গ্যালারিতে উপস্থিত রয়েছেন। ২০০৫ সাল থেকে জাতিসংঘের জরুরি শিশু তহবিল ইউনিসেফের সঙ্গে যুক্ত সাবেক ইংলিশ ফুটবলার বেকহ্যাম। এর সঙ্গে দুই দশকের বেশি সময় ধরে যুক্ত রয়েছেন টেন্ডুলকারও। এছাড়া মেসিও ২০১০ সাল থেকে ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করছেন।

করছে ভারত। ২০১৯ সেমিফাইনালের হতাশার বিপরীতে তারা আজ কিউইদের বিপক্ষে ঝোড়ো তাণ্ডবই চালাচ্ছেন স্বাগতিক ওপেনাররা। কিউইদের কাছে হেরে ওই আসরের সেমিফাইনাল থেকে রোহিতদের স্বপ্নভাঙা বিদায় হয়েছিল।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.