Sylhet Today 24 PRINT

অস্ট্রেলিয়ার বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে দক্ষিণ আফ্রিকা

স্পোর্টস ডেস্ক |  ১৬ নভেম্বর, ২০২৩

শেষের পথে ক্রিকেট বিশ্বকাপে। প্রথম সেমিফাইনালে ৭০ রানের জয় পেয়ে ফাইনালে জায়গা নিশ্চিত করেছে ভারত। আর দ্বিতীয় সেমিফাইনালে কলকাতার ইডেন গার্ডেনসে মাঠে নামতে যাচ্ছে দুই প্রতিদ্বন্দ্বী দক্ষিণ আফ্রিকা এবং অস্ট্রেলিয়া। মহাগুরুত্বপূর্ণ এই ম্যাচে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে দক্ষিণ আফ্রিকা। আনুষ্ঠানিকতা শেষে ম্যাচ শুরু হবে দুপুর আড়াইটায়।

এই ম্যাচ দিয়ে আবার স্কোয়াডে ফিরেছেন অস্ট্রেলিয়ার গ্লেন ম্যাক্সওয়েল। লিগ পর্বের ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে অতিমানবীয় ইনিংস খেলার পথে ইনজুরিতে পড়েছিলেন ম্যাক্সওয়েল। বাংলাদেশের বিপক্ষে ম্যাচে তাই বিশ্রামেই ছিলেন তিনি। তার আগমনে দল থেকে বাদ পড়েছেন মার্কাস স্টয়নিস। আর স্টার্ক ফিরেছেন শন অ্যাবটের স্থলে।      

দক্ষিণ আফ্রিকা শিবিরেও আছে পরিবর্তন। দলের নির্ভরযোগ্য পেসার লুঙ্গি এনগিডিকে পাচ্ছে না তারা। তার বদলে আছেন তাবরাইজ শামসি। আর শতভাগ ফিট না থাকলেও ম্যাচে আছেন নিয়মিত অধিনায়ক টেম্বা বাভুমা।

অস্ট্রেলিয়া একাদশ
ডেভিড ওয়ার্নার, ট্র্যাভিস হেড, মিচেল মার্শ, স্টিভ স্মিথ, মার্নাস লাবুশেন, জস ইংলিশ,গ্লেন ম্যাক্সওয়ে, প্যাট কামিন্স (অধিনায়ক), মিচেল স্টার্ক, অ্যাডাম জাম্পা ও জশ হ্যাজলউড।

দক্ষিণ আফ্রিকা একাদশ
কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), টেম্বা বাভুমা (অধিনায়ক), রাসি ভ্যান ডার ডুসেন, এইডেন মার্করাম, হেনরিখ ক্লাসেন, ডেভিড মিলার, মার্কো জ্যানসেন, কাগিসো রাবাদা, কেশব মহারাজ, জেরাল্ড কোয়েটজি ও তাবরাইজ শামসি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.